• শনিবার, ২৬ সেপ্টেম্বর ২০২০, ০৬:৫৯ অপরাহ্ন

সুন্দরগঞ্জে বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উদযাপন

  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১৭৯

আবু বক্কর সিদ্দিক, গাইবান্ধা জেলা প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা প্রসাশনের আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে জন্মশত বার্ষিকী মুজিববর্ষ উদযাপন ও ক্ষণগণনা সংক্রান্ত যন্ত্রের উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে শুক্রবার বিকেলে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ, সকল শ্রেণী-পেষার মানুষকে নিয়ে বর্ণাঢ্য র‌্যালি, দোয়া আলোচনাসভা ও ক্ষণগণনা যন্ত্রের উদ্বোধন করা হয়। উপজেলা পরিষদ হলরুমে প্রধানমন্ত্রী কর্তৃক মুজিব বর্ষের ক্ষণগণনা কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানের বড় পর্দায় চিত্র প্রদর্শন করা হয়।

পরে ইউএনও সোলেমান আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সিনিয়র যুগ্ম আহবায়ক আফরোজা বারী, উপজেলা পরিষদের চেয়ারম্যান- আশরাফুল আলম সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান- উম্মে সালমা, সহকারি কমিশনার (ভূমি)- রাসেল মিয়া, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম- আহবায়ক সাজেদুল ইসলাম, রেজাউল আলম রেজা প্রমূখ।

এর পূর্বে ও পরে একটি বর্ণাঢ্য র‌্যালি পৌরশহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। বর্ণাঢ্য র‌্যালিতে বিভিন্ন সরকারী, আধা সরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় নেতৃবৃন্দ ও শিক্ষার্থী স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..