• শনিবার, ১৫ অগাস্ট ২০২০, ০৪:৫৪ অপরাহ্ন

জমি দখলকে কেন্দ্র করে হিন্দু সংখ্যালঘুর দুই বৃদ্ধার উপরে হামলা

  • আপডেট টাইম : শনিবার, ১১ জানুয়ারী, ২০২০
  • ১০৪

উজ্জ্বল রায়, নিজস্ব প্রতিবেদকঃ

জমি দখলকে কেন্দ্র করে দুই বৃদ্ধা সংখ্যালঘুর উপরে হামলার খবর পাওয়া গেছে। সূত্রে জানা যায় গতকাল মৃত কার্তিক চন্দ্র বাড়ৈ এর মেয়ে গৌরি রানী বাড়ৈ ও আলো রানী বাড়ৈ তাদের পৈতৃক সম্পত্তি দেখার জন্য ইলুহার বিহারীলাল একাডেমি স্কুলে পিছনে যান ।

উজ্জ্বল রায় জানান, সেখানে গিয়ে তারা দেখতে পান তাদের পৈত্রিক সম্পত্তির জায়গায় মৃত রফিক মাস্টারের ছেলে আরিফ হাওলাদার (৩০ ) গাছ লাগান। আলো রানী বাড়ৈ বিনীত ভাবে তখন সেটা আরিফ কে উঠিয়ে নেওয়ার কথা বলেন। এতে আরিফ প্রচণ্ড ক্ষিপ্ত হয়ে যায় ও শ্রাব্য-অশ্রাব্য ভাষায় গালিগালাজ করে, বিভিন্ন ধরনের কটুক্তি করে এবং দেশ ছেড়ে ইন্ডিয়া চলে যেতে বলেন ৷ এমনকি আরো বলেন যে ” আওয়ামীলীগ ক্ষমতায় তাতেও তোদের এই দেশে থাকতে দিব না।”এই মর্মে বিভিন্ন হুমকি দেয় । বাকবিতণ্ডার এক পর্যায়ে আরিফ হাওলাদার ও তার শশুর, মৃত কার্তিক চন্দ্র বাড়ৈ এর দুই মেয়ের উপর মাদার গাছের লাঠি নিয়ে চরাও হয় ও বেধরক মারধর করে এবং একজনের হাত ভেঙ্গে ফেলে।

উল্লেখ যে, এই আরিফ হাওলাদার পিতা মৃত্যু রফিক মাস্টারও বেচেঁ থাকা অবস্থায় সে এই সম্পত্তি জবর দখল করার অনেক চেষ্টা করেন।  সে বেঁচে না থাকলেও তার বংশধর তার পথই অনুসরণ করছে। আর যার নির্মম অত্যাচারের শিকার আজ এই সংঘালঘু পরিবার। শেষ খবর পাওয়া পর্যন্ত থানায় এখনো মামলা নেয় নি।

এক সূত্র হতে খবর পাওয়া যায় যে একটি প্রভাবশালী কুচক্রী মহলের এর মাধ্যেমে অর্থের বিনিময়ে গোপন সমঝোতার চেষ্টা চলছে। ভুক্তভোগী পরিবার এ বিষয়ে বরিশালের পুলিশ সুপার ও জেলা প্রশাসক এর হস্তক্ষেপ কামনা করছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..