• রবিবার, ০৯ অগাস্ট ২০২০, ০১:৩৬ অপরাহ্ন

ময়মনসিংহে মুজিনববর্ষ উপলক্ষে ক্ষণগণনার ঘড়ি স্থাপন

  • আপডেট টাইম : বুধবার, ৮ জানুয়ারী, ২০২০
  • ১৩৮

মিজানুর রহমান,ময়মনসিংহ প্রতিনিধিঃ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনকে সামনে রেখে মহানগরীর টাউন হল চত্বরের পুনাকের সামনে ময়মনসিংহ সিটি করপোরেশন মুজিববর্ষের ক্ষণগণনার ঘড়ি স্থাপন করেছে। গত শনিবার থেকে কাজ শুরু করলেও সোমবার (৬ জানুয়ারি) দুপুরে ক্ষণগণনার ঘড়ির মেশিন স্থাপন করা হয়েছে।

আগামী ১০ জানুয়ারি, শুক্রবার সকালে ময়মনসিংহ সিটি করপোরেশনের মেয়র ইকরামুল হক টিটু এই ঘড়ি স্থাপনের শুভ উদ্বোধন করবেন বলা জানা গেছে।সিটি করপোরেশনের প্রশাসনিক কর্মকর্তা আমিনুল ইসলাম জাহাঙ্গীর জানান, মুজিববর্ষের ক্ষণগণনার ঘড়ি স্থাপনের কাজ পুরোদমে এগিয়ে চলছে এবং শেষের দিকে। এই কাজে প্রায় ২৭ লাখ টাকা ব্যয় হবে বলেও জানান তিনি।এ বিষয়ে মেয়র ইকরামুল হক টিটু বলেন, ‘মহা ধুমধামে মুজিববর্ষ পালনের জন্য নানা কর্মসূচি হাতে নেওয়া হয়েছে। এর অংশ হিসেবেই মুজিববর্ষ ক্ষণগণনার জন্য একটি ঘড়ি স্থাপন করা হয়েছে। উদ্বোধনের আগেই এটি দেখতে উৎসুক জনতা দেখতে ভিড় করছে।

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল বলেন, ‘মুজিববর্ষ পালনের জন্য প্রশাসনের পাশাপাশি বাংলাদেশ আওয়ামী লীগ জেলা শাখা ও সহযোগী সংগঠন নানা কর্মসূচি হাতে নিয়েছে।’তিনি আরও বলেন, ‘সিটি করপোরেশন মুজিববর্ষ ক্ষণগণনার ঘড়ি স্থাপন, মহানগরীকে সজ্জিত করার পাশাপাশি নানামুখী কর্মসূচি পালনের জন্য কাজ করে যাচ্ছে।’

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..