• বৃহস্পতিবার, ২৩ জানুয়ারী ২০২০, ১২:১৯ পূর্বাহ্ন

টিকটকে জনপ্রিয়তা পেতে জোরপূর্বক বিয়ে!

  • আপডেট টাইম : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ৬৩ বার পঠিত

বাংলারজমিন২৪/অনলাইন ডেস্কঃ সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হওয়ার জন্য অনেকে নানা রকমের কাজ করে থাকেন। অনেক সময়ই সেই সব কাজের বাস্তবিকতা খুঁজে পাওয়া যায় না। কেবলমাত্র জনপ্রিয় হওয়ার জন্যই তারা এই ধরনের কাজ করে থাকেন। আর এবার ভারতের ওড়িশার বালাসোরে টিকটকে ভিডিও বানানোর জন্য জোর করে মানসিক ভারসাম্যহীন এক নারীর সঙ্গে এক মানসিক ভারসাম্যহীন পুরুষের বিয়ে দেওয়ার ঘটনা ঘটল।

বালাসোরের বাহানগর ব্লকের স্থানীয় বাসিন্দারাই ওই দুই মানসিক ভারসাম্যহীন নারী এবং পুরুষের সঙ্গে জোর করে বিয়ে দিয়েছিলেন। যদিও ওই স্থানীয়দের মধ্যে দু’জন ওই দু’জনের পাড়ার বাসিন্দা ছিলেন বলেও জানা গেছে।

মানসিক ভারসাম্যহীন ওই পুরুষ একটি মিষ্টির দোকানে কাজ করতেন এবং ওই নারী রাস্তায় ঘুরে বেড়াতেন বলেও জানা গেছে। ওই দু’জনকে জোর করে বিয়ে দেওয়ার পরে দু’জনকে মালা পড়িয়ে আনন্দ-উৎসব করতে করতে টিকটক ভিডিও করা হয়েছে। যা সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়ে গেছে। এর আগে টিকটকে ভাইরাল হওয়ার জন্য অনেক ধরনের অদ্ভুত কার্যকলাপ দেখা গেছে। কিন্তু এই ধরনের ঘটনা ঘটায় কার্যতই অবাক অনেকেই।
ওই ভিডিওতে দেখা গিয়েছে ওই দম্পতি বুঝতেই পারছেন না তাদের পাশে কি হচ্ছে। যদিও স্থানীয়দের উদযাপন দেখে তারা খুশি হয়েছিলেন। যদিও বালাসোরের এসপি জুগল কিশোর বানোথ জানিয়েছেন, কোনও অভিযোগ জমা পড়েনি। এছাড়া তারা এই ধরনের কোনও বিষয় সম্পর্কে জানেন না।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..