• মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ১০:২১ পূর্বাহ্ন

বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে মাগুরা পুলিশের ব্যাখ্যা

  • আপডেট টাইম : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ১৮৮

 

মোঃ কাসেমুর রহমান শ্রাবণ/বাংলারজমিন২৪

মাগুরা প্রতিনিধিঃ  বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে মাগুরা পুলিশের প্রচারনার বিষয়ে ব্যাখ্যা দিয়েছেন মাগুরা পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান।

শনিবার মাগুরা পুলিশ সুপারের কনফারেন্স রুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে তিনি এ ধরনের প্রচারণার বিষয়ে পুলিশের পক্ষ থেকে মতামত তুলে ধরেন।

পুলিশ সুপার জানান, জুলাই মাসে মাগুরায় ৩টি হত্যাকান্ডসহ একাধিক অপরাধ সংঘটিত হয়েছে। যার অধিকাংশই ঘটেছে বখাটে কিশোরদের দ্বারা। এসব কারনে পুলিশ কিশোরদের মনস্তাত্বিক নানা বিষয় চিন্তা করে বখাটেপনা সংশ্লিষ্ট নানা আচরণ ও লাইফ স্টাইল পরিবর্তনে কাজ করছে। যার মধ্যে রয়েছে অনিয়ন্ত্রিত মটর সাইকেল চালানো, সন্ধ্যার পরে অকারনে বাড়ির বাইরে থাকা ও বিভিন্ন বখাটে স্টাইলে চুল কাটা। এ কারনেই বখাটে স্টাইলে চুল না কাটার বিষয়ে পুলিশের প্রচারনা । মতবিনিময় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, সাংবাদিক অলোক বোস, শফিকুল ইসলাম, এম এ হাকিম, রূপক আইচ, কাজী আশিক রহমান।

প্রসঙ্গত, এ সংক্রান্ত একটি প্রতিবেদন বেশ কয়েকটি জাতীয় দৈনিক প্রত্রিকায় প্রকাশিত হয়। প্রকাশিত প্রতিবেদনটি পুলিশের উর্ধ্বতন কর্তৃপক্ষসহ বিভিন্ন মহলে ব্যাপকভাবে আলোচিত হয়।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..