• সোমবার, ১৭ মে ২০২১, ১১:১০ অপরাহ্ন

বাঞ্ছারামপুরে বাচ্চু হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৫০

সুমন আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

ব্রাহ্মণবাড়িয়া বাঞ্ছারামপুর উপজেলার বাড়াইলচর গ্রামের হ্মুদ্র ব্যবসায়ী বাচ্চু মিয়া হত্যার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী। রোববার দুপুরে উপজেলার বিষ্ণুরামপুর বাজারে এই মানববন্ধন অনু্ষ্টিত হয়। মানববন্ধনে বক্তারা, বাচ্চু হত্যার সঙ্গে জড়িত আরো চারজন গ্রেপ্তার এবং সর্বোচ্চ সাজা ফাঁসির দন্ডের দাবি জানান।

মানববন্ধনে বাড়াইলচর, বিষ্ণুরামপুর, তেজখালী গ্রামের কয়েকশ মানুষ অংশ নেন। হত্যার সাথে জড়িত সজিব, রুবেল, রাসেলকে দ্রুত গ্রেপ্তার করে রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের দাবি জানান মানববন্ধনে অংশ নেয়া সর্বসাধারণ।

মানববন্ধনে উপস্থিত ছিলেন-তেজখালী ইউনিয়ন পরিষদের ৬নং ওয়ার্ড মেম্বার মুছলেম মিয়া, স্থানীয় রাজনীতিবিদ নুরুল ইসলাম ইয়ারিশ, ছাত্রলীগ নেতা আল মামুন কাউছার, ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ইদন মিয়া, ইউনিয়ন শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক কাজল মিয়া, সমাজসেবক এস. কে শফিকুল ইসলাম শুভ, বিল্লাল মেম্বার, রিপন মিয়া, মানিক বেপারি, শাহ জালাল, রফিকুল ইসলাম, আহমেদসহ আরো অনেকে।

গত ৯ নভেম্বর বাঞ্ছারামপুর উপজেলার তেজখালী ইউনিয়নের বাড়াইলচর গ্রামের হ্মুদ্র কাঁচামাল বিক্রেতা বাচ্চু মিয়াকে তার স্ত্রী রিনা বেগমের যোগসাজসে একই গ্রামের রফিক মিয়া হত্যা করে।

পরে তার লাশ পাওয়া যায় পার্শ্ববর্তী খাল্লা গ্রামের কলাবাগানে। এই ঘটনায় রিনা বেগম ও রফিককে ১০ নভেম্বর গ্রেপ্তার করেছে পুলিশ। কিন্তু ঘটনার সাথে জড়িত আরো ৪জন এখনো ধরাছোঁয়ার বাইরে রয়ে গেছে। তারা হলেন-বাড়াইলচর গ্রামের জুলফু মিয়ার ছেলে সজিব মিয়া, মুকবুল মিয়ার ছেলে রুবেল মিয়া, মৃত বাচ্চু মিয়ার ছেলে রাসেল মিয়া।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..