• রবিবার, ০৯ মে ২০২১, ০৪:১৫ অপরাহ্ন

আড়াইহাজারে র‌্যাবের অভিযান ৩৭ কেজি গাঁজা উদ্ধার, আটক-৫

  • আপডেট টাইম : রবিবার, ১৫ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৬

এম এ হাকিম ভূঁইয়া,আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের আড়াইহাজারে র‌্যাব-২ এর সদস্যরা অভিযান চালিয়ে ৩৭ কেজি গাঁজাসহ পাঁচ মাদক ব্যবসায়ীকে আটক করেছেন। এরা হলো স্থানীয় ব্রাহ্মন্দী এলাকার মৃত ফাইজউদ্দিনের ছেলে হাসেন (৫৫) তার স্ত্রী সেলিনা (৪৫), ব্রাহ্মণবাড়িয়া জেলার নলগরিয়া সিঙ্গাইর বিল বাজার এলাকার খোকনের স্ত্রী মাজেদা বেগম (৪৩), ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জের হাসনাবাদ এলাকার মৃত শরীফের স্ত্রী নিলুফা বেগম (৩৭) একই এলাকার নিজামের স্ত্রী লাইলী বেগম (৪২)।

এ ঘটনায় র‌্যাব-২ এর নায়েব সুবেদার জেসি ৮১৪৬০ কাজী আজাদ বাদী হয়ে রোববার বিকালে আড়াইহাজার থানায় একটি মামলা করেছেন। এর আগে ১৪ ডিসেম্বর রাতে অভিযান চালিয়ে র‌্যাবের সদস্যরা গাঁজা উদ্ধার করাসহ এর সাথে জড়িতদের আটক করেন।

এজাহারে বিরবণ থেকে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ১৪ ডিসেম্বর রাতে স্থানীয় ব্রাহ্মনন্দী এলাকায় র‌্যাব-২ এর একটি দল ধৃত প্রধান আসামি হাসেনের দুই বাড়িতে অভিযান চালানো হয়। পৃথক অভিযানের এক পর্যায়ে ৩৭কেজি গাঁজাসহ পাঁচটি মোবাইল ও ৫৯ হাজার টাকা উদ্ধার করা হয়।

আড়াইহাজার থানার সেকেন্ড অফিসার সিরাজুল ইসলাম বলেন, ধৃত হাসেনের দুই বাড়িতে র‌্যাবের অভিযান পরিচালিত হয়। এ সময় ৩৭ কেজি গাঁজা, ৫৯ হাজার টাকা ও পাঁচটি মোবাইল সেট উদ্ধার করা হয়। আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেছেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..