• সোমবার, ১৭ মে ২০২১, ১০:৪৭ অপরাহ্ন

বেগম খালেদা জিয়ার জামিন আবেদন নাকচ নিয়ে বিতর্কের কোনো সুযোগ নেই- আইনমন্ত্রী

  • আপডেট টাইম : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৩

সুমন আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ

আইনমন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক এমপি বলেছেন, বেগম খালেদা জিয়া এমন কোনো অসুস্থ নন, যে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ে তার চিকিৎসা হবেনা। তিনি গত শুক্রবার বেলা ১১টার দিকে ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় নব-নির্মিতব্য উপজেলা মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন শেষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

এ সময় আইনমন্ত্রী বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার জামিন আবেদন নাকচের ব্যাপারে বলেন, সকল কাগজপত্র দেখার পর এই জামিন আবেদন নাকচ করা হয়েছে। এখানে বিতর্কের কোনো সুযোগ আছে বলে আমার মনে হয় না।
বেগম খালেদা জিয়া ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছেন- বিএনপি নেতাদের এমন বক্তব্যের ব্যাপারে আইনমন্ত্রী বলেন, তারা দলে নিজেদের নেতৃত্ব বজায় রাখার জন্য আজে বাজে কথা বলছেন। বাংলাদেশের জনগণের বিএনপি-জামায়াতের দুঃশাসনের কথা মনে আছে। সেই সময়ে তারা আর ফিরে যেতে চায় না। দেশে এখন সেই পরিস্থিতি নেই।

বিএনপি সিনিয়র যুগ্ম মহাসচিব রহুল কবির রিজভী প্রসঙ্গে আইন মন্ত্রী বলেন, তিনি অফিস থেকে বের হন না। খালি সাংবাদিকদের কাছে বিবৃতি দেন। রিজভীর উদ্দেশ্যে তিনি বলেন, যাদেরকে আপনারা নেতা মানেন, তারা এতিমের টাকা চুরি করে জেলে গিয়েছেন। তারা মানুষ মারেন। তাদেরকে বদলিয়ে রাজনীতি করেন।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, কসবা উপজেলা পরিষদের চেয়ারম্যান রাশেদুল কাউসার ভূঁইয়া, আখাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা তাহমিনা আক্তার রেইনা প্রমুখ।

উল্লেখ্য, প্রায় ৪২ শতাংশ জমির উপর নির্মিত মসজিদ ও ইসলামী সাংস্কৃতি কেন্দ্রে নির্মান ব্যয় ধরা হয়েছে সাড়ে ১২ কোটি টাকা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..