• বুধবার, ১৯ মে ২০২১, ০৯:১০ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় হ্যান্ডকাপসহ ৩ ভূয়া র‌্যাব সদস্য আটক

  • আপডেট টাইম : শনিবার, ১৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১১

সুমন আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধিঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন চট্টগ্রাম-সিলেট মহাসড়কের দাতিয়ারা বাইপাস সড়কের “আল মদিনা ডিপার্টমেন্টাল ষ্টোরের” সামনে অভিযান চালিয়ে হ্যান্ডকাপসহ ৩ ভূয়া র‌্যাব সদস্য আটক।

একটি অসাধু চক্র নিয়মিত র‌্যাবের পরিচয় দিয়ে ভয় ভিতি দেখিয়ে ব্রাহ্মণবাড়িয়ার জেলার সদর থানাধীন শহর এলাকার মানুষের কাছ থেকে অবৈধভাবে টাকা-পয়সা হাতিয়ে নিচ্ছে। উক্ত তথ্যের সত্যতা যাচাইয়ের জন্য উক্ত অসাধু চক্রের উপর র‌্যাবের নিরবিচ্ছিন্ন গোয়েন্দা নজরদারী চালানো হয় এবং তথ্যের সত্যতা পাওয়া যায়।

এরই প্রেক্ষিতে ভৈরব র‌্যাব ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের এবং স্কোয়াড কমান্ডার সিনিয়র এডি চন্দন দেবনাথ এর নেতৃত্বে একটি আভিযানিক চালায় ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানাধীন চট্টগ্রাম-সিলেট মহাসড়কের দাতিয়ারা বাইপাস সড়কের “আল মদিনা ডিপার্টমেন্টাল ষ্টোরের” সামনে অভিযান পরিচালনা করে ১। মোঃ আসাদুল ইসলাম (২৭), পিতা-মোঃ নজরুল ইসলাম, সাং-রসুলপুর, থানা-দেবিদ্বার, জেলাঃ কুমিল্লা, ২। মামুন (২৯), পিতা-জিল্লু মিয়া, সাং-পশ্চিম মেড্ডা (পীরবাড়ী), ৩। হেনা বেগম (৪০), স্বামী-সাইদ মিয়া, সাং-সুহিলপুর (মধ্যপাড়া), উভয় থানা-সদর, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, তাদেরকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীদের নিকট হতে (ক) ০১ জোড়া হ্যান্ডকাপ, (খ) ০৯ পিস ইয়াবা ট্যাবলেট, (গ) ০১ বোতল স্কাফ উদ্ধার করা হয়। ধৃত আসামীর বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া জেলার সদর থানায় ভিকটিম মোঃ পারভেজ মিয়া (৩০), পিতা-মোঃ জীবন মিয়া, সাং-পশ্চিম পাইকপাড়া, থানা-সদর, জেলা-ব্রাহ্মণবাড়িয়া বাদী হয়ে র‌্যাবের সহায়তায় মামলা দায়ের করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..