• শনিবার, ০৮ মে ২০২১, ১২:৩৭ পূর্বাহ্ন

হেলমেট পরলে পেঁয়াজ ফ্রি

  • আপডেট টাইম : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৩

বাংলারজমিন/ডেস্ক রিপোর্ট: বাজারে পেঁয়াজ সংকটের কারণে ভোক্তাদের মধ্যে হাহাকার। ২০০ টাকা কেজিতে পেঁয়াজ কিনতে হচ্ছে। খুচরা বিক্রেতারা পেঁয়াজ কিনতে ভয় পাচ্ছেন। পচনশীল এই সবজি নষ্ট হয়ে গেলে চালান যাবে এই ভয়ে।

এই যখন অবস্থা, তখন সড়ক নিরাপত্তায় একটি অফার দিয়েছে ভারতের বর্ধমানের ট্রাফিক বিভাগ। হেলমেট পরলে উপঢৌকন হিসেবে পেঁয়াজ দিচ্ছে ট্রাফিক পুলিশ। এতে করে হেলমেটের ব্যবহারও বেড়ে গেছে।

হেলমেট ব্যবহারে পেঁয়াজ ফ্রি এই উদ্যোগ নিয়েছে পূর্ব বর্ধমানের মেমারির পাল্লা রোডের পল্লীমঙ্গল সমিতি। তারা ট্রাফিক পুলিশ দিয়ে এই পেঁয়াজ বিতরণ করছে। রোববার হেলমেট পরলেই এক কেজি পেঁয়াজ ফ্রি। এ ঘোষণায় মাগ্গিগণ্ডার বাজারে হেলমেট ব্যবহারকারীদের উচ্ছ্বাস লক্ষ্য করা গেছে।

পল্লীমঙ্গল সমিতির সদস্যরা ট্রাফিক পুলিশকে নিয়ে সকাল থেকে দুপুর পর্যন্ত পাল্লা রোডে হেলমেট পরে যাওয়া বাইকচালকদের এক কেজি করে পেঁয়াজ উপহার দেন।

উদ্যোক্তাদের পক্ষে সন্দীপন সরকার বলেন, হেলমেট ছাড়া রাস্তায় বেরিয়ে পেঁয়াজ না পেয়ে কপাল চাপড়াচ্ছেন কেউ কেউ। কিন্তু হেলমেট না পরলে আপনার জীবনের জন্য আপনার পরিবারকে কপাল চাপড়াতে হবে। তাই পেঁয়াজের জন্য নয়, নিজের জীবনের গ্যারান্টির জন্য হেলমেটটা দয়া করে পরুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..