• শনিবার, ০৮ মে ২০২১, ০৫:০৪ পূর্বাহ্ন

গোপালগঞ্জে দুই মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে পুলিশ সদস্যসহ নিহত-২, আহত-২

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১১১

সলিল বিশ্বাস মিঠু,গোপালগঞ্জ প্রতিনিধি

গোপালগঞ্জের কোটালীপাড়ায় দুই মটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে এক পুলিশ সদস্যসহ ২জন নিহত ও অপর ২ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার দুপুর সোয়া ১২ টার দিকে কোটালীপাড়া উপজেলার দেবগ্রাম এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোপালগঞ্জের কাশিয়ানীর থানার পুলিশ কনেস্টবল এমমাদুল হক (৩০) ও মটর সাইকেল চালক কোটালীপাড়া উপজেলার কাচিকাটা গ্রামের রঞ্জিত বিশ্বাস (২৮)।

কোটালীপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লুৎফর রহমান জানান, কোটালীপাড়া-রাজৈর সড়কের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়নের দেবগ্রাম এলাকায় দুইটি দ্রুতগামী মটর সাইকেলের মধ্যে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলে মটর সাইকেলের চালকসহ ৪ জন গুরুতর আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে কোটালীপাড়া উপজেলা হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক পুলিশ সদস্য এমদাদুল হক ও রঞ্জিত বিশ্বাসকে মৃত ঘোষণা করেন। আহত দুই জনকে গোপালগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরো জানান, নিহত পুলিশ সদস্যের বাড়ি মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। তিনি গোপালগঞ্জের কাশিয়ানী থানায় কর্মরত ছিলেন। আজ মঙ্গলবার তিনি মটর সাইকেলে করে কর্মস্থলে আসছিলেন। নিহত দুই জন মটর সাইকেল চালাছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..