• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:৪১ পূর্বাহ্ন

এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে জেলা ভিত্তিক সম্মেলন শুরু

  • আপডেট টাইম : মঙ্গলবার, ১০ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৭

প্রদীপ কুমার দেবনাথ

মুজিববর্ষেই এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণের দাবিতে ধারাবাহিকভাবে বিভাগ ও জেলা পর্যায়ের মতবিনিময় ও আলোচনার অংশ হিসেবে আগামী ১৩/১২/২০১৯ খ্রিঃ রোজ শুক্রবার বিকেলে ২.৩০ ঘটিকায় ফেনী জেলার সকল সংগঠনের শিক্ষক নেতৃবৃন্দ ও সাধারণ শিক্ষকদের সাথে আলোচনা ও মতবিনিময়ের আয়োজন করা হয়েছে। ফেনী ল্যাবরেটরী হাইস্কুল মাঠে ‘বাংলাদেশ শিক্ষক সমিতি – নজরুল ‘, ফেনী শাখার উদ্যোগে বিকাল ২.৩০ ঘটিকায় এক আলোচনা ও মতবিনিময় সভার আয়োজন করা হয়েছে।

উক্ত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) – নজরুল এর কেন্দ্রীয় কমিটির সভাপতি ও এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াজোঁ ফোরামের মুখপাত্র নজরুল ইসলাম রনি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) কেন্দ্রীয় কমিটির মহাসচিব ও এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াজোঁ ফোরামের আহবায়ক মেজবাহুল ইসলাম প্রিন্স, প্রদীপ কুমার দেবনাথ, যুগ্ম মহাসচিব, বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) – নজরুল ও সদস্য, এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াজোঁ ফোরাম, রফিকুল বারী, সভাপতি, বাংলাদেশ শিক্ষক সমিতি (বাশিস) – ফেনী জেলা, জয়নাল আবেদীন মজুমদার, সভাপতি, শিক্ষক কর্মচারী কল্যান তহবিল, পরশুরাম, মো. আজাদ, গণসংযোগ বিষয়ক সচিব, বাশিস (কেন্দ্রীয় কমিটি) ও সদস্য এমপিওভুক্ত শিক্ষাপ্রতিষ্ঠান জাতীয়করণ লিয়াজোঁ ফোরাম।
অনুষ্ঠানটির সঞ্চালনায় থাকবেন জনাব আবুল কালাম, সাধারণ সম্পাদক, বাশিস – ফেনী জেলা।

উক্ত সভায় জাতীয়করণের স্বার্থে সংগঠন ও দলমতের উর্ধ্বে থেকে জাতীয়করণের দাবিতে সকল শিক্ষক অংশগ্রহণ করবেন বলে সকলেই আশাবাদী।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..