• শনিবার, ০৮ মে ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন

বেগম জিয়ার মুক্তির দাবিতে রাজশাহীতে বিক্ষোভ মিছিল

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৪১

রাজশাহী মহানগর স্বেচ্ছাসেবক দলের আয়োজনে নগরীর মালোপাড়াস্থ বিএনপি কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সোমবার বেলা ১১টার দিকে আপিল বিভাগের নির্দেশনা সত্বেও সরকার মেডিকেল রিপোর্টা না দেয়ার প্রতিবাদে এবং দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তির দাবিতে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেন তারা।

বিক্ষোভ মিছিল মিছিল নিয়ে সামনের দিকে এগুতে থাকলে পুলিশ তাদের তাদরে বাধা দেন। পুলিশি বাধায় মিছিল আর সামনের দিকে যেতে না পেরে সেখানেই সমাবেশে করেন। সমাবেশে সভাপতিত্ব করেন মহানগর স্বেচ্ছাসেবক দলের সভাপতি জাকির হোসেন রিমন। সভা পরিচালনা করেন সাধারণ সম্পাদক আবেদুর রেজা রিপন। প্রধান অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, রাজশাহী মহানগর বিএনপির সভাপতি ও সাবেক রাসিক মেয়র মোহাম্মদ মোসাদ্দেক হোসেন বুলবুল। বিশেষ অতিথি ছিলেন বিএনপি কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও পুনর্বাসন বিষয়ক সহ-সম্পাদক ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এ্যাডভোকেট শফিকুল হক মিলন, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়ালিউল হক রানা ও বোয়ালিয়া থানা বিএনপির সাধারণ সম্পাদক রবিউল আলম মিলু।

এছাড়াও মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সভাপতি আব্দুল ওয়াদুদ বাবলু, নিশান, সেন্টু, রাসেল বাবু, সোহাগ, ওয়াদুদ, সাইদুল, আনোয়ার, সাংগঠনিক সম্পাদক আনন্দ কুমার মন্ডল, সহ-সাংগঠনিক হাসিবুল, সহ-নস্পাদক, স¤্রাট, শুভ, দুলাল দপ্তর সম্পাদক জজ, যুগ্ম সাধারণ সম্পাদক খালেদ বীন তারেক, রুহুল, শিমুল-১, শিমুল -২, সুজন মোল্লা্, পিটার, শ্রম বিষয়ক সম্পাদক মাসুদ, সহ-প্রচার সম্পাদক রায়হান, সদস্য আক্কাস, টনি, মহানগর ছাত্র দলের সভাপতি আসাদুজ্জামান জনি, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রবি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর আলী জ্যাকি, ছাত্র নেতা লেমন, সজিব ও ডলারসহ বিএনপি, স্বেচ্ছাসেবকদল এবং অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকমীরা উপস্থিত ছিলেন।

সভায় নেতৃবৃন্দ চলতি মাসের ১২ তারিখ তিনবারের সফল প্রধানমন্ত্রী, আপসহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি দাবী করেন। আর মুক্তি না দেওয়া হলে সরকার পতন ও বেগম জিয়ার মুক্তির জন্য রাজশাহী থেকে কঠোর আন্দোলন গড়ে তোলার হুঁশিয়ারী দেন তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..