• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৫৮ পূর্বাহ্ন

বিলাইছড়িতে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস উদযাপন

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৯৪

অসীম চাকমা, বিলাইছড়ি থেকে: বিলাইছড়িতে‘আমরা দুর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ’ প্রতিপাদ্যর মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০১৯ পালিত হয়েছে।

সোমবার (৯ ডিসেম্বর) দিবসটি উপলক্ষে বিলাইছড়ি দুর্নীতি প্রতিরোধ কমিটির উদ্যোগে উপজেলা শিল্পকলা একাডেমীতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বক্তারা বলেন, বাংলাদেশে দুর্নীতি একটি ব্যাধিতে পরিণত হয়েছে। এবং দেখা যায় সর্বক্ষেত্রে প্রতিনিধিত্বকারীরাই মূলত দুর্নীতি করে। তাই দুর্নীতিকে নির্মূল করতে না পারলে সমাজ তথা দেশের সার্বিক উন্নয়ন সম্ভন নয়। এজন্য প্রতিটি স্থরের জনগণকে এর বিরুদ্ধে সোচ্চার হতে হবে। এবং সর্বোপরি মানবিক মূল্যবোধ চর্চার মধ্য দিয়ে দুর্নীতি প্রতিরোধ করা সম্ভব।

সভায় উপজেলা নির্বাহী অফিসার পারভেজ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীরোত্তম তঞ্চঙ্গ্যা। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা ভাইস চেয়ারম্যান রবিন তঞ্চঙ্গ্যা ও মহিলা ভাইস চেয়ারম্যান উৎপলা চাকমা, ১নং বিলাইছড়ি ইউপি চেয়ারম্যান সুনীল কান্তি দেওয়ান এবং মহিলা বিষয়ক কর্মকর্তা কনিকা চাকমা। স্বাগত বক্তব্য রাখেন বিলাইছড়ি দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শাক্যপ্রিয় বড়ুয়া। অনুষ্ঠানটি পরিচালনা করেন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম ফারুক।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..