• বুধবার, ১৯ মে ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

আন্তজার্তিক দুর্নীতি বিরোধী দিবস উপলক্ষে সুনামগঞ্জে শোভাযাত্রা

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১০৪

জাহাঙ্গীর আলম ভুইঁয়া, সুনামগঞ্জ থেকে: আমরা দূর্নীতির বিরুদ্ধে একতাবদ্ধ এই প্রতিপাদ্যে সুনামগঞ্জে আন্তজার্তিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষে সোমবার সকালে সচেতন নাগরিক কমিটি (সনাক), টিআইবি, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি ও জেলা প্রশাসনের যৌথ আয়োজনে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে হতে একটি শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রাটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে পুনরায় জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে সংক্ষিপ্ত আলোচনা সভায় মিলিত হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন, বাংলাদেশ দুর্নীতিমুক্ত দেশ হোক এটা আমরা সবাই চাই। একটি দেশে দুর্নীতির পরিমাণ বেশি থাকলে সেই দেশ কখনো উন্নয়নের শিখড়ে যেতে পারে না। আমাদের সকলের উচিত দুর্নীতিকে না বলার। যে দুর্নীতি করবে বা দুর্নীতি করতে সহায়তা করবে তাকে আইনের আওতায় তুলে দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ,অতিরিক্ত জেলা প্রশাসক শরিফুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আবু তারেক, বিশিষ্ট সাংবাদিক ও কলামিস্ট হোসেন তওফিক চৌধুরী, শিক্ষাবিদ পরিমল কান্তি দে,ধ‚র্জটি কুমার বসু, প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও অধ্যক্ষ শেরগুল আহমেদ,সুনামগঞ্জ সদর উপজেলার ভাইস চেয়ারম্যান নিগার সুলতানা কেয়া,সাংবাদিক খলিল রহমান প্রমুখ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..