• রবিবার, ১৬ মে ২০২১, ০৬:২৭ অপরাহ্ন

সালমান খানের প্রশংসায় পঞ্চমুখ, লজ্জায় চোখ ঢাকেন প্রধানমন্ত্রী (ভিডিও)

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১৫২

বাংলারজমিন ডেস্ক রিপোর্ট: বিপিএলের ৭ম আসরের বর্ণিল উদ্বোধনী আয়োজনে মঞ্চ মাতিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও সুপারস্টার সালমান খান। মঞ্চে পারফর্মেন্সের পর সালমান ও ক্যাটরিনা স্টেজে কথা বলেন।এসময় সালাম দিয়েই সালমান খান বলেন, কেমন আছ? এখানে এত মানুষ আমাদের দেখতে এসেছেন। আমরা ভাগ্যবান

এছাড়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে তিনি বলেন, ‘আমরা সবাই শেখ হাসিনাকে ভালোবাসি। তার নামই হাসিনা নয়, তিনি সত্যিই হাসিনা। তার অমায়িক হাসি, তার চোখে মুগ্ধ আমি।’এ সময় প্রধানমন্ত্রীকে হাস্যজ্জ্বল দেখা যায়। তিনি লজ্জায় চোখ ঢাকেন।

সালমান খান এসময় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিও শ্রদ্ধা জানান। এর আগে, ভিভিআইপি গ্যালারিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে কুশল বিনিময় করেছেন সালমান খান ও ক্যাটরিনা কাইফ।

নাচ-আর গানে বলিউডের দুই তারকা মোহিত করবেন এমনটাই ছিল প্রত্যাশা। তবে নাচ-গান তো করছেন, দুই তারকার ভাঙা বাংলায় বলা কথাতেও মজেছেন বিপিএলের উদ্বোধনী অনুষ্ঠানের শ্রোতারা। সালাম দিয়ে কথা শুরু করেন সালমান। বাংলায় কথা বলার চেষ্টা করেন। তিনি ‘কেমন আছেন, তোমাকে ভালোবাসি’ এসব কথা বলে মাতিয়ে রাখেন দর্শকদের।

ক্যাটরিনা কাইফ ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ বলেন প্রথমেই। এর পরে শেখ হাসিনার প্রশংসা করেন। শেষে দু’জনে একসঙ্গে ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ বলে কথা বলা শেষ করেন। এরপরে দু’জনের যৌথ পারফর্মেন্সের মাধ্যমে শেষ হয় অনু্ষ্ঠান। বাংলাদেশ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা হয়ে অনেক ভালো লাগছে বলে ক্যাটরিনা বললেন, আই লাভ ইউ বাংলাদেশ।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..