• রবিবার, ০৯ মে ২০২১, ০৪:০২ অপরাহ্ন

গাইবান্ধায় দু’দিনব্যাপী তথ্য মেলা উদ্বোধন

  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ১২২

আশরাফুল ইসলাম/গাইবান্ধা প্রতিনিধি

গাইবান্ধা জেলা প্রশাসন ও সচেতন নাগরিক কমিটি-সনাক এর যৌথ আয়োজনে এবং টিআইবির সহযোগিতায় আজ রোববার থেকে স্থানীয় স্বাধীনতা প্রাঙ্গণে দু’দিনব্যাপী তথ্য মেলা উদ্বোধন করা হয়েছে।

এ উপলক্ষে ৮ ডিসেম্বর রোববার বিকেলে স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। পরে স্বাধীনতা মঞ্চে সচেতন নাগরিক কমিটির সভাপতি অধ্যাপক জহুরুল কাইয়মের সভাপতিত্বে আয়োজিত উদ্বোধনী সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ডাঃ এবিএম আবু হানিফ, অতিরিক্ত পুলিশ সুপার আনোয়ার হোসেন, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. হোসেন আলী, ভারপ্রাপ্ত তথ্য অফিসার হায়দার আলী, অধ্যক্ষ মাজহার-উল-মান্নান, প্রোগ্রাম ম্যানেজার রাজেশ অধিকারী প্রমুখ।

এছাড়া এ উপলক্ষে ভিডিও চিত্র প্রদর্শন এবং সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করা হয়। অনুষ্ঠাটির সঞ্চালনায় ছিলেন শিরিন আকতার। মেলায় বিভিন্ন সরকারি-বেসরকারি বিভাগের ৪০টি স্টল স্থাপন করা হয়। আগামীকাল সোমবার দ্বিতীয় দিনের কর্মসূচিতে রয়েছে তথ্য অধিকার আইন বিষয়ক বিতর্ক প্রতিযোগিতা, দেশাত্ববোধক গানের প্রতিযোগিতা, আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী র‌্যালী, আলোচনা সভা ও প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ। সোমবারের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..