• রবিবার, ১৬ মে ২০২১, ০৬:৫৭ অপরাহ্ন

বঙ্গবন্ধুকে নিয়ে লেখা গান গাইবেন সনু নিগম

  • আপডেট টাইম : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৯৮

বাংলারজমিন/ডেস্ক রিপোর্ট: আর মাত্র কয়েক ঘন্টা পরই পর্দা উঠছে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) সপ্তম আসরের। তবে এবারের বিপিএলটি অন্যান্যবারের থেকে ভিন্ন। কারণ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে এবারের বিপিএলকে স্মরণীয় করে রাখতে এর জমকালো উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো জনপ্রিয় ভারতীয় সঙ্গীত শিল্পী সনু নিগমকে। তিনি এই অনুষ্ঠানে বঙ্গবন্ধুকে নিয়ে লেখা গান গাইবেন বলে জানা গেছে।

এ ব্যাপারে বিপিএলের গভর্নিং কাউন্সিলের চেয়ারম্যান শেখ সোহেল জানান, গত বিপিএলের ‘থিম সং’ গান ভারতের নামি সুরকার ও গায়ক বাপ্পি লাহিড়ী। এবার গাইবেন দেশটির আরেক স্বনামধন্য শিল্পী সনু নিগম। তবে ‘থিম সং’-এ কণ্ঠ মেলাবেন না তিনি। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে লেখা গান গাইবেন উপমহাদেশের তুমুল জনপ্রিয় এ সঙ্গীত শিল্পী।

জানা গেছে, আজ রবিবার সন্ধ্যায় সন্ধ্যা ৭টা ২০ থেকে সাড়ে ৭টার মধ্যে মঞ্চে হাজির হবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপরে আসরের উদ্বোধন ঘোষণা করবেন তিনি। প্রধানমন্ত্রী উদ্বোধন করার পর কিছুক্ষণ চলবে আতশবাজি। তারপর শুরু হবে অনুষ্ঠানের দ্বিতীয় পর্ব। দ্বিতীয় পর্বে দর্শক মাতাতে মঞ্চে আসবেন ভারতীয় সঙ্গীত তারকা সনু নিগাম। তার পরিবেশনা শেষে মঞ্চে আসবেন কৈলাস খের।

কৈলাসের পরিবেশনা শেষে মঞ্চে আসবেন বলিউড তারকা অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। তার পরে মঞ্চে আসবেন বলিউড ‘ভাইজান’ সালমান খান। একক পরিবেশনা শেষে ক্যাটরিনাকে সঙ্গে নিয়ে তার বিশেষ পরিবেশনার মাধ্যমে উদ্বোধনী অনুষ্ঠান শেষ হবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..