• বুধবার, ১৯ মে ২০২১, ০৮:৩৬ পূর্বাহ্ন

প্রতিবন্ধীদের কল্যাণে সরকার নানামুখী প্রদক্ষেপ নিয়েছে- বি এম ফরহাদ হোসেন সংগ্রাম

  • আপডেট টাইম : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৯০

প্রদীপ কুমার দেবনাথ,নাসিরনগর (ব্রাহ্মণবাড়িয়া)

“সরকার সমাজের মূলধারায় প্রতিবন্ধীদের নিয়ে আসতে বদ্ধপরিকর। তাই প্রতিবন্ধীদের জীবনমান উন্নয়ন করতে ও তাদেরকে যাতে কারও অনুগ্রহ নিয়ে বাঁচতে না হয় সেই লক্ষ্যে সমাজকল্যাণ মন্ত্রণালয় তাদেরকে হুইল চেয়ার বরাদ্দ দিচ্ছে। মনে রাখতে হবে তারাও আমাদের সমাজের, পরিবারের অন্যতম সদস্য। ”

শনিবার (৭ডিসেম্বর) ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে অসচ্ছল শারীরিক প্রতিবন্ধীদের মাঝে হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে মাননীয় সাংসদ ও সমাজ কল্যাণ মন্ত্রণালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব বি এম ফরহাদ হোসেন সংগ্রাম প্রধান অতিথি হিসেবে তার বক্তৃতায় কথাগুলো বলেন।

তিনি আরও বলেন, “হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশের প্রতিটি মানুষের কল্যাণে কাজ করছেন। এই দেশ এখন অনেকদূর এগিয়েছে।”

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জনাব তাহমিনা আক্তারের সভাপতিত্বে ও প্রভাষক নির্মল চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান রাফিউদ্দীন আহমেদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সৈয়দ ফজলে ইয়াজ আল হোসাইন ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান রুবিনা আক্তার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা জনাব আবুল খায়ের।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..