• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:১৭ পূর্বাহ্ন

বিভাগীয় পর্বে চাম্পিয়ান ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ

  • আপডেট টাইম : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ৯৪

মোঃ মিরাজুল আল মিশকাত
হাবিপ্রবি প্রতিনিধি

” গৃহস্থালির সেবামূলক কাজের মূল্যায়ন আনবে সমতা, করবে উন্নয়ন ” এ মূল মন্ত্রকে প্রতিপাদ্য করে রংপুর টাউন হলে অনুষ্ঠিত হয়ে গেল একশনএইউ-প্রথম আলো বন্ধুসভা জাতীয় বিতর্ক উৎসব ২০১৯। বিতর্ক প্রতিযোগিতায় বিভাগীয় পর্যায়ে চাম্পিয়ান হয় দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ডিবেটিং সোসাইটি ও রানারআপ হয় রংপুর মেডিকেল কলেজ।

শনিবার সকল ৯ টায় নকআউট ভিত্তিক আটটি দল নিয়ে শুরু হয় বিতর্ক প্রতিযোগিতা। এতে অংশ নেয় রংপুর বিভাগের অন্তর্গত বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, কারমাইকেল কলেজ রংপুর, রংপুর মেডিকেল কলেজ, হারাগাছ ডিগ্রী কলেজ, রংপুর ইঞ্জিনিয়ারিং কলেজ, উত্তর বাংলা কলেজ কাকিনা, (লালমনিরহাট), হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়, দিনাজপুর ও কুড়িগ্রাম সরকারি কলেজ।

পুরষ্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন রংপুর জেলা প্রশাসক মোঃ আসিব আহসান। এছাড়া উপস্থিত ছিলেন হাবিপ্রবির ক্রোপ ফিজিওলজি এ্যান্ড ইকোলজি বিভাগের প্রভাষক সুভ্রত কুমার প্রামাণিক, ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ এর সাবেক সাধারণ সম্পাদক কৃষিবিদ তপন কুমার রায়, প্রথম আলো বন্ধুসভা ও ন্যাশনাল ডিবেট ফেডারেশনের সদস্যবৃন্দ।

প্রতিযোগীতায় হাবিপ্রবির হয়ে অংশ নেয় জাহেদুল ইসলাম শিহাব ( সভাপতি, ডিবেটিং সোসাইটি অব এইচএসটিইউ, কৃষি অনুষদ), সাইফুন নাহার সুমিত( ইংরেজি বিভাগ ) ও আশরাফুল ইসলাম রনি ( ইংরেজি বিভাগ ) ।

উল্লেখ্য যে, আগামী ২৩ ডিসেম্বর ঢাকায় আট বিভাগের চাম্পিয়ান দলকে নিয়ে অনুষ্ঠিত হবে চূড়ান্ত পর্ব।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..