• রবিবার, ১৬ মে ২০২১, ০৫:১৭ অপরাহ্ন

রবিবার দিনটি যেমন কাটবে আপনার, জেনে নিন

  • আপডেট টাইম : রবিবার, ৮ ডিসেম্বর, ২০১৯
  • ১৩১

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য মতে আপনার রাশি ধনু। আপনার ওপর প্রভাবকারী গ্রহ: বৃহস্পতি ও শনি। ৮ তারিখে জম্ম হবার কারণে আপনার ওপর শনির প্রভাব প্রবল। আপনার শুভ সংখ্যাঃ ৮,১৭,২৬। আপনার শুভ বর্ণঃ নীল ও হলুদ। শুভ গ্রহ ও বারঃ বৃহস্পতি ও শনি। শুভ রত্নঃ নীলা ও পোখরাজ।

আজকের দিনের শুভ বর্ণ: আজ আপনার জন্য নীল ও হলুদ বর্ণ সৌভাগ্য বয়ে আনতে পারে। আজকের দিনের শুভ সময়ঃ জ্যোতিষ শাস্ত্রানুসারে আজকের শুভ সময়ঃ সকাল: ৭:৩০-৯:৩৬, দুপর: ১:২২-৩:১২, বিকাল: ৩:৫৭-৪:৪০ রাত: ৭:০২-৯:৫৯ পর্যন্ত। চন্দ্রাবস্থানঃ আজ চন্দ্র মেষ রাশিতে অবস্থান করবে। ১১শী সকাল: ৭:৫৬ পর্যন্ত পরে ১৩শী তিথি চলবে। আজকের বর্জনীয় খাদ্যঃ সকাল: ৭:৫৬ পর্যন্ত শিম পরে পুঁইশাক খাওয়া নিষেধ।

ধনু (23 Nov – 21 Dec)
প্রিয় ধনু, কোনো বিদেশি আত্মীয়ের কাছ থেকে পাওয়া উপহার আপনাকে খুশি করে তুলবে। প্রেম সব সময় গভীর ভাবপূর্ণ। বেকারদের জন্য কারো কারো সুখবর আছে। দূরের যাত্রায় নিজস্ব কাউকে সঙ্গে নিন। শুভ কামনা করি।

মকর (22 Dec – 20 Jan)
আজ আপনার শরীরের ওপর বলপ্রয়োগ করা থেকে বিরত থাকুন। যা আপনার শরীরের ওপর আরো চাপ দেবে। যথেষ্ট আরাম করার কথা মনে রাখবেন। আর্থিক উন্নতি নিশ্চিতভাবে বৃদ্ধি পাবে। কিন্তু ব্যয়ও বৃদ্ধি পাবে। প্রিয়জন আপনাকে ভালোবাসবে।

কুম্ভ (22 Jan – 18 Feb)
অতিরিক্ত শক্তি ও উদ্যম আপনাকে চেপে ধরবে। আপনি যেকোনো প্রদত্ত সুযোগ আপনার সুবিধামতো কাজে লাগাবেন। জমি এবং আর্থিক লেনদেন এর জন্য ভালো দিন। পরিবারের সদস্যদের সঙ্গে কিছু হালকা মুহূর্ত কাটান। প্রেমের জন্য ভালো দিন। কর্মক্ষেত্রে প্রশংসিত হবেন।

মীন (19 Feb – 20 Mar)
আপনি নিজেকে সংযত রাখুন। কেননা অনিয়ন্ত্রিত রাগ আপনার ক্ষতি করতে পারে। আপনার ভালো বন্ধুর দ্বারা কিছু লাভবান হবেন। প্রিয় মীন, আজকে কোনো শুভ কাজে গেলে একটু দই খেয়ে বের হবেন। আমি বলছি, কাজটি শুভ হবে। ভালো থাকুন।

মেষ (21Mar – 20 Apr)
বন্ধু সহায়ক হবে এবং আপনাকে খুশি রাখবে। আপনি রক্ষণশীল। বিনিয়োগ সঞ্চয় রেখে আরো অর্থ উপার্জন করতে পারবেন। আজ আপনি ভালো ধারণায় পূর্ণ থাকবেন। আপনার পছন্দের ক্রিয়াকলাপ আপনাকে প্রত্যাশাবহির্ভূত লাভ এনে দেবে। আপনার ভালোবাসার মানুষ আপনাকে আদর করে কাছে টেনে নেবে। ভালো থাকবেন।

বৃষ (21 Apr – 20 May)
কোনো আধ্যাত্মিক নেতৃত্ব বা বয়স্ক কেউ আপনার পথপ্রদর্শন করবে। যখন সব কলহ ভুলে আবার আপনার ভালোবাসার মানুষ ফিরে আসবে তখন তাকে আলিঙ্গন করে রাখার চেষ্টা করবেন। বন্ধু-বান্ধবদের সুনজর থাকবে। ছাত্র-ছাত্রীদের জন্য শুভ। তবে উত্তেজনা পরিহার করুন।

মিথুন (22 May – 21 Jun)
প্রিয় মিথুন, আপনি আজ আপনার সুস্বাস্থ্য বজায় রাখবেন। যা আপনাকে সাফল্য এনে দিতে পারে। যদি প্রয়োজন হয় বন্ধুরা আপনারা সাহায্যে এগিয়ে আসবেন। কাউকে প্রেম নিবেদন করার সম্ভাবনা রয়েছে। আপনি আবার আপনার স্ত্রীর প্রেমে পড়বেন। শুভ কামনা করি।

কর্কট (22 Jun – 22 Jul)
আপনার শারীরিক অবস্থান একটু নিচু থাকবে। একটু বিশ্রাম ও পুষ্টিকর খাবার খাবেন। আজ কোনো তাড়াহুড়া করে কাজ করবেন না। ঠাণ্ডা মাথায় চিন্তা করে কাজ করবেন। তাহলে সমাজে প্রশংসতি হবেন। কেনাকাটায় শুভ যোগ।

সিংহ (23 Jul – 23 Aug)
প্রিয় সিংহ, দীর্ঘ সময় ধরে আপনার সম্মুখীন হওয়া উত্তেজনা এবং চাপ থেকে পরিত্রাণ পেতে পারেন। একে স্থায়ীভাবে নির্দিষ্ট দিশায় রাখতে আপনার জীবনশৈলী পরিবর্তন করার সঠিক সময়। আপনাকে সুখী করার জন্য আপনার জীবনসঙ্গী আজ অনেক চেষ্টা করবে।

কন্যা (24 Aug – 23 Sep)
তেল-মসলা এবং উচ্চ কোলেস্টেরল খাবার এড়ানোর চেষ্টা করুন। কিছু বাড়তি পয়সা উপার্জনের জন্য আপনার উদ্ভাবনী চিন্তাকে ব্যবহার করুন। যখন আপনি একাকী বোধ করবেন তখন আমার লেখা মনে করবেন। তবে বিদেশযাত্রার একটা শুভ যোগ আছে।

তুলা (24 Sep – 23 Oct)
প্রিয় তুলা, আপনার রাজনৈতিক ও সামাজিক মর্যাদা বৃদ্ধি পাবে। চিন্তার কোনো কারণ নেই। বিশেষ কোনো কাজে প্রশংসা পাবেন এবং একটি সুসংবাদ হলো, যারা আপনাকে ভালোবাসে তারা আরো ভালোবাসবে। পুরনো সব সমস্যা মিটে যাবে।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
প্রিয় বৃশ্চিক, মানুষকে ক্ষমা করতে শিখুন। কারো সঙ্গে কিছু হলে বিচ্ছুর মতো আচরণ করেন। এগুলো করলে আপনার মনে শান্তি পাবেন না। ধর্মীয় বই পড়ুন, হাসিমুখে থাকুন। দেখবেন আপনি ভালো আছেন। যদি পারেন গরিবদের কিছু খাবার দেবেন। ভালো থাকুন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..