• শনিবার, ০৮ মে ২০২১, ০৩:৩৭ পূর্বাহ্ন

আগামীকাল প্রকাশিত হতে পারে হাবিপ্রবির ভর্তি পরীক্ষার ফলাফল

  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৬৮৭

মোঃ মিরাজুল আল মিশকাত
হাবিপ্রবি প্রতানিধি

দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ( হাবিপ্রবি) ২০২০ সেসনের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশের সম্ভাব্য তারিখ আগামীকাল ( ৮ই ডিসেম্বর)। এদিকে গত ২ হতে ৫ ডিসেম্বর হাবিপ্রবি’র ভর্তি পরীক্ষা সুষ্ঠুভাবে অনুষ্ঠিত হয়।

ভর্তি পরীক্ষার ফলাফলের ব্যাপারে জানতে চাইলে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার অধ্যাপক ডা. মোঃ ফজলুল হক( বীর মুক্তিযোদ্ধা ) ডেইলি বাংলাদেশকে বলেন,” ভর্তি পরীক্ষা শেষ হওয়ার সাথে সাথেই আমরা দ্রুত ফলাফল প্রদানের জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছি। আমরা আশা করছি আগামীকাল যে কোনো সময় ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশ করতে পারবো “।

অন্যদিকে ভর্তি পরীক্ষাকে কেন্দ্র করে পুরো বিশ্ববিদ্যালয়কে ঢেকে দেয়া হয় নিরাপত্তার চাদরে। ভর্তি পরীক্ষা উপলক্ষে ক্লোজ সার্কিট ক্যামেরার আওতায় রাখা হয় পুরো বিশ্ববিদ্যালয়কে। ভর্তি পরীক্ষার্থীদের স্বাগত জানাতে লাল-সবুজ বাতিতে আলোকসজ্জিত করা হয় বিশ্ববিদ্যালয়ের সম্মুখভাগকে,উম্মোচিত করা হয় দৃষ্টি নন্দিত প্রধান গেট, সার্বক্ষণিক চালু রাখা হয় নান্দনিক সৌন্দর্যের প্রতীক পানির ফোয়ারা। পরীক্ষার্থীদের নির্বিঘ্নে যাতায়াতের জন্য ১০ টাকা ভাড়ায় শহর হতে বিশ্ববিদ্যালয় পর্যন্ত চালু থাকে বাস সার্ভিস। মেসগুলোতে করা হয় ফ্রি থাকার ব্যবস্থা ও হোটেল গুলোতে প্রতিটি খাবারের দাম জেলা প্রশাসন থেকে নির্ধারণ করে দেয়া হয়। পরীক্ষার্থীদের বিনামূল্যে মোবাইল,ব্যাগ ইত্যাদি নিরাপদে রাখা,সিট প্লান, পরীক্ষার রুম দেখিয়ে দিতে নিঃস্বার্থভাবে কাজ করে ছাত্রলীগ,রোভার স্কাউট,হাবিপ্রবি সাংবাদিক সমিতি,রেড ক্রিসেন্ট সোসাইটি,গ্রীণ ভয়েস,ডিবেটিং সোসাইটি,সেজুতি সাংস্কৃতিক ঐক্যসহ ক্যাম্পাস কেন্দ্রীক বিভিন্ন সামাজিক,সাংস্কৃতিক সংগঠণ ও অনুষদীয় এসোসিয়েশন সমূহ।

উল্লেখ্য, এবারের ভর্তি পরীক্ষায় অসুদুপায় আবলম্বন করায় ভর্তিচ্ছুক দুই শিক্ষার্থীকে আটক করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়। এছাড়া দুই কর্মচারীকে ভর্তি পরীক্ষার সকল কার্যক্রম থেকে অব্যাহতি প্রদান করে বিশ্ববিদ্যালয় প্রশাসন ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..