• বুধবার, ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৩৮ পূর্বাহ্ন

নড়াইলে দিনে-দুপুরে লক্ষ-লক্ষ টাকা ছিনতাই

  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ৪৫ বার পঠিত

উজ্জ্বল রায়, নড়াইল জেলা প্রতিনিধি/ গ্রামীণ ফোনের সেলস অফিসে দিনে-দুপুরে ছিনতাই হয়েছে। ছিনতাইকারীরা ওই অফিসের তিনজন সেলস এক্সিকিউটিভকে মারধর করে নগদ ২ লক্ষ ৭৯ হাজার ৩ শত টাকা ও ২ লক্ষ ৫৮ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড ছিনতাই করে নিয়ে গেছে।

গ্রামীণ ফোনের সেলস অফিসের প্রধান জাকির হোসেন জানান, সরদার পাড়াস্থ অফিসে সেলস এক্সিকিউটিভ ওবায়দুর রহমান, খালিদ হাসান ও কেএম মাহাবুব উল্লাহ বিক্রয়লব্ধ টাকা জমা দেওয়ার জন্য অফিসে আসে। এ সময় জেলার কালনা গ্রামের ইউনুস মিয়ার ছেলে সোয়েবুর ও একই গ্রামের মোতালেব মিয়ার ছেলে খায়রুলের নেতৃত্বে ৫/৬ জনের একদল ছিনতাইকারী অফিসে প্রবেশ করে হাতুড়ি, লোহার রড দিয়ে ওই সেলস এক্সিকিউটিভকে পিটিয়ে তাদের কাছ থেকে নগদ ২ লক্ষ ৭৯ হাজার ৩ শত টাকা এবং ২ লক্ষ ৫৮ হাজার টাকার মোবাইল রিচার্জ কার্ড ছিনতাই করে নিয়ে যায়। আহত তিন জন সেলস এক্সিকিউটিভকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

এ ব্যাপারে থানার অফিসার ইনচার্জ বলেন, এ ঘটনায় গ্রামীণ ফোনের নড়াইলের লোহাগড়া সেলস অফিসের প্রধান জাকির হোসেন বাদী হয়ে দুজনের নাম উল্লেখ করে একটি অভিযোগ পত্র দাখিল করেছে। বিষয়টি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..