• শনিবার, ০৮ মে ২০২১, ০৪:১৯ পূর্বাহ্ন

খাগড়াছড়ির কমলছড়িতে ডুল জুমের পক্ষ থেকে প্রতিবন্ধীদের শীত বস্ত্র বিতরণ

  • আপডেট টাইম : শনিবার, ৭ ডিসেম্বর, ২০১৯
  • ১২৬

কলিন চাকমা, (মহালছড়ি) খাগড়াছড়ি প্রতিনিধি

গত ৩০ নভেম্বর ১৯ইং তারিখে অনলাইন পোর্টাল বাংলারজমিন২৪ ডট কম সহ বিভিন্ন পত্রিকায় “কমলছড়িতে এক প্রতিবন্ধী যুবকের উদ্যোগে গড়ে উঠেছে স্বপ্ন প্রতিবন্ধী সংগঠন ও ট্রেনিং সেন্টার” শিরোনামে সংবাদ প্রচারের পর খাগড়াছড়ির ফেসবুকভিত্তিক এক মাত্র শপিং পেইজ ডুল জুমের পক্ষ থেকে খাগড়াছড়ির ২ং কমলছড়ির ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের বেতছড়ি মুখ গ্রামের স্বপ্ন প্রতিবন্ধী সংগঠন ও ট্রেনিং সেন্টারের সহায়তায় উক্ত ইউনিয়নের ৪/৫ টি গ্রামের অসহায়, দরিদ্র প্রতিবন্ধীদেরকে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

গতকাল ৬ ডিসেম্বর সকাল ১০ টার সময় এই শীত বস্ত্র বিতরণ করা হয়। ৪/৫ টি গ্রামের সুবিধা বঞ্চিত প্রায় ৪০ জন প্রতিবন্ধীদেরকে এই শীত বস্ত্র বিতরণ করা হয়।

এই শীতবস্ত্র বিতরণের সময় উপস্থিত ছিলেন ডুল জুম শপিং পেইজের এডমিন সমরেন্দ্র চাকমা, আলো জ্যোতি চাকমা ও বৃষ মোহন চাকমা। এছাড়াও উপস্থিত ছিলেন স্বপ্ন প্রতিবন্ধী সংগঠনের উদ্যোক্তা কিশোর চাকমা সহ উক্ত এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ।

ডুল জুমের এডমিন সমরেন্দ্র চাকমা বলেন ডুল জুম খাগড়াছড়ি সদর ভিত্তিক একমাত্র শপিং পেইজ, এই পেইজ থেকে খাগড়াছড়ি সদরের যে কেউ নিত্য প্রয়োজনীয় দ্রব্য সামগ্রী অর্ডার করতে পারবেন, পেইজের পক্ষ থেকে হোম ডেলিভারি দেওয়া হয়। তিনি আরো বলেন এই শীতের দিনে উক্ত এলাকার প্রতিবন্ধীদের পেইজের পক্ষ থেকে এই ক্ষুদ্র প্রচেষ্টা, এই ত্রাণ পেয়ে প্রতিবন্ধীদের কষ্ট কিছুটা হলেও লাগব হবে।

স্বপ্ন প্রতিবন্ধী সংগঠনের উদ্যোক্তা কিশোর চাকমা বলেন এই শীতের দিনে প্রতিবন্ধীরা খুবই কষ্টে দিন কাটাচ্ছে, যেহেতু উক্ত এলাকার প্রতিবন্ধীরা সুবিধা বঞ্চিত তাই এই শীত বস্ত্র গুলো পেয়ে তারা খুবই খুশি।

তিনি আরো বলেন তার সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ নেওয়া হচ্ছে যাহাতে তাদের কষ্ট দূর করা যায়। তিনি ডুল জুমের সবাইকে ধন্যবাদ জানিয়ে তাদের মত সবাইকে প্রতিবন্ধীদের কল্যাণে এগিয়ে আসার আহবান জানান।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..