• সোমবার, ১৭ মে ২০২১, ০৯:৩৮ অপরাহ্ন

পোস্টার লাগালেই বড়ো নেতা হওয়া যায় না-ওবায়দুল কাদের

  • আপডেট টাইম : শুক্রবার, ৬ ডিসেম্বর, ২০১৯
  • ১৬৩

অনলাইন ডেক্স-
আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের মুক্তিযুদ্ধকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে, গণতন্ত্রকে বাঁচাতে হলে আওয়ামী লীগকে বাঁচাতে হবে। তিনি আরো বলেন, দেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখতে শেখ হাসিনাকে ক্ষমতায় রাখতে হবে। দলের সাধারণ সম্পাদক হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, আওয়ামী লীগ সন্ত্রাস, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও দুর্নীতিবাজকে লালন করে না।
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্ব আজ বিশ্বজুড়ে আলোচিত। তিনি বিশ্বের ১০ জন প্রভাবশালী নেতাদের একজন। আমরা তার নেতৃত্বে উন্নয়নের মহাসড়কে এগিয়ে চলেছি। তিনি বলেন, শেখ হাসিনা শুদ্ধি অভিযান শুরু করেছেন। তাই সবাই সাবধান হয়ে যান।

পোস্টার লাগালেই বড়ো নেতা হওয়া যায় না উল্লেখ করে তিনি আরো বলেন, ঢাকা মহানগর সম্মেলনে যারা বিশাল বিলবোর্ড লাগিয়ে বা স্লোগান দিয়েছেন তাদের নেতৃত্ব দেওয়া হয়নি। গতকাল বৃহস্পতিবার নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগের সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এর আগে দুপুরে ওবায়দুল কাদেরসহ কেন্দ্রীয় নেতারা বিমানযোগে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছান। বর্ণিল প্ল্যাকার্ড ফেস্টুন নিয়ে স্লোগানে স্লোগানে মুখরিত ছিল সম্মেলনস্থল। প্রথম পর্বে জাতীয় সংগীতের সঙ্গে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলন উদ্বোধন করেন কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..