• রবিবার, ০৯ মে ২০২১, ০৫:৩৭ অপরাহ্ন

সুনামগঞ্জ অফিসার্স ক্লাবে আটক ৪ জুয়ারিকে ত্রিশ দিনের কারাদণ্ড

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১০৯

জাহাঙ্গীর আলম ভূঁইয়া, সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জ অফিসার্স ক্লাব হতে আটক ৪ জুয়ারিকে আটক করে ভ্রাম্যমান আদালতের ত্রিশ দিনের কারাদণ্ড দিয়ে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দন্ড প্রাপ্তরা হলেন ১) মোঃ নুরুল ইসলাম তালুকদার, পিতা-আহাম্মদ হোসেন তালুকদার, সাং-নলিসিটি, উপজেলা-নলসিটি, জেলা-ঝালকাটি তিনি ব্রাহ্মণবাড়িয়া টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের চীফ ইন্সট্রাক্টর হিসেবে কর্মরত। ২) জনাব আব্দুল কাসেম, পিতামৃত- আবু তাহের, সাং-জগদল, উপজেলা-দিরাই, জেলা-সুনামগঞ্জ যিনি বিসিকের এক্সটেনশন কর্মকর্তা হিসেবে কর্মরত। ৩) নিখিল চন্দ্র পুরকায়স্থ, পিতা নলিনী কান্ত পুরকায়স্থ, সাং-নিলয়-১৬৫, নতুনপাড়া আ/এ, সুনামগঞ্জ সদর, সুনামগঞ্জ যিনি ইউনিয়ন ভুমি সহকারী কর্মকর্তা হিসেবে, রানীগঞ্জ, জগন্নাথপুরে কর্মরত। এবং ৪) জনাব শ্যামল দাস, পিতামৃত- সরেন্দ্র দাস, সাং-পৈন্দা, উপজেলা সুনামগঞ্জ সদর, জেলা-সুনামগঞ্জ যিনি সাব রেজিস্ট্রি অফিসে ডিড রাইটার হিসেবে কর্মরত।

জানাযায়, ৫ডিসেম্বর রাত আনুমানিক ০১.৩০ টায় সুনামগঞ্জ অফিসার্স ক্লাব হতে ৪ জুয়ারিকে আটক করে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে শাস্তি প্রদান করা হয়েছে। বেআইনিভাবে সুনামগঞ্জ অফিসার্স ক্লাবে মধ্যরাতে অবস্থান করে প্রকাশ্যে জুয়া খেলার অপরাধে এই ৪ জুয়ারিকে ৩০(ত্রিশ) দিনের বিনাশ্রম কারাদন্ড প্রদান করে জেল হাজতে প্রেরণ করা হয়।
আটকের সময় জোয়ার বোর্ড হতে ৪১০০টাকাসহ নগদ ৩০,০৭২টাকা, জুয়ার কার্ড, বিভিন্ন ব্যান্ডের সিগারেট, শরীর উত্তেজক পানিয়ের বোতল, ম্যাচ এবং অন্যান্য সামগ্রী উদ্ধার করা হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন জেলা প্রশাসকের কার্যালয়ের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার, মোঃ সম্রাট হোসেন । এ সময়ে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)মোহাম্মদ শরীফুল ইসলাম, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও সহকারী কমিশনার এস.এম. রেজাউল করিম, জহিরুল আলম, সুনামগঞ্জ সদর মডেল থানার এস.আই মুহিত মিয়া, এবং সংশ্লিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..