• রবিবার, ১৬ মে ২০২১, ০৫:৪৩ অপরাহ্ন

কিশোরী হাত মেলাতে না পেরে মুখ ভার, বাড়ি গেলেন আবুধাবির শাসক

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৫ ডিসেম্বর, ২০১৯
  • ১২৫

বাংলারজমিন/ডেস্ক রিপোর্ট: একাধিক বার চেষ্টা করেও আবু ধাবির যুবরাজের সঙ্গে হাত মেলাতে পারেনি এক কিশোরী। তবে সেই ফস্কে যাওয়া সুযোগ আরো বড় সুযোগ হয়ে ফিরে এলো। লাইনে দাঁড়িয়ে যার সঙ্গে হাত মেলাতে চেয়েছিল, এবার তিনিই সরাসরি পৌঁছে গেলেন ওই কিশোরীর বাড়িতে।

যুবরাজ শেখ মোহাম্মদ বিন জায়েদ বুধবার (৪ ডিসেম্বর) আবু ধাবির রাষ্ট্রপ্রধানের প্রাসাদে গিয়েছিলেন। সেখানে তাকে স্বাগত জানাতে মন্ত্রী, আমলাদের পাশাপাশি কয়েকজন শিশু, কিশোর-কিশোরীও উপস্থিত ছিলো। যুবরাজকে এত কাছে পেয়ে তারা বেশ উৎসাহিত ছিলো।

সুযোগ পেয়ে সবাই তার সঙ্গে হাত মিলিয়ে নিচ্ছিল। তাদের মধ্যে ওই কিশোরীর এতটাই উৎসাহ এতটাই ছিলো যে, সে লাইনের এক ধার থেকে দৌড়ে উল্টো দিকের লাইনে চলে আসে। যাতে হাত মেলানোর সুযোগ কোনোভাবেই হাতছাড়া না হয়।

এত চেষ্টা করেও ওই কিশোরীর মনস্কামনা পূর্ণ হয়নি। যুবরাজ ওই সারির সকলের সঙ্গে হাত মেলালেও কিশোরীর সঙ্গে হাত না মিলিয়ে এগিয়ে যান। তিনি সম্ভবত খেয়াল করেননি। স্বাভাবিকভাবেই মুখ ভার হয়ে যায় ওই কিশোরীর। কিন্তু কিছু করার ছিলো না।

তবে তার কপালে এর থেকেও বড় সুযোগ অপেক্ষা করছিল, তা সে জানত না। কিশোরীর নাম আয়েশা আল মাজরোউই, আবু ধাবিতেই বাড়ি। শেখ মোহাম্মদ বিন জায়েদের সঙ্গে তার হাত না মেলাতে পারার ঘটনা ধরা পড়ে ক্যামেরায়। সম্ভবত সেই কথা যায় তার কানেও। এরপর সোমবার আয়েশা বাড়ি পৌঁছে যান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..