• বুধবার, ১৯ মে ২০২১, ০৯:৩৬ পূর্বাহ্ন

পত্নীতলায় আ’লীগ নেতা ইসাহাক হোসেনের স্মরণ সভা

  • আপডেট টাইম : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১০৫

ইখতিয়ার উদ্দীন আজাদ, নওগাঁ থেকে: নওগাঁর পত্নীতলায় উপজেলা আ’লীগের সভাপতি ও নজিপুর পৌরসভার প্রথম মেয়র ইসাহাক হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল ও এক স্মরণ সভা অনুষ্ঠিত হয়েছে। উল্লেখ্য, তিনি গত বছর ৪ ডিসেম্বর উপজেলা দলীয় কার্যালয় হতে রাত ৯টার দিকে নিজ বাড়ি মামুদপুরে ফিরলে দৃর্বত্ত কর্তৃক পরিকল্পিত ও নির্মম ভাবে খুন হয়েছিলেন।

বুধবার (৪ ডিসেম্বর) বিকেল সাড়ে ৩টায় উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত নজিপুর বাসস্ট্যান্ড দলীয় কার্যালয় সামনে স্মরণ সভার আয়োজন করা হয়।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল খালেক চৌধুরীর সভাপতিত্বে এবং জেলা পরিষদ সদস্য ও উপজেলা আ’লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদের সঞ্চলনায় উক্ত স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আ’লীগের সভাপতি সাবেক এমপি আব্দুল মালেক।

এ সময় বিশেষ অতিথিদের মধ্যে বক্তব্য দেন, ধামইরহাট-পত্নীতলা আসনের এমপি শহীদুজ্জামান সরকার, জেলা আ’লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এবং নজিপুর পৌরসভার সাবেক মেয়র মুক্তিযোদ্ধা আমিনুল হক, উপজেলা আ’লীগের সিনিয়র সহ-সভাপতি পিযুষ রঞ্জন দাস, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ আব্দুল গাফফার, নজিপুর পৌরসভার মেয়র রেজাউল কবির চৌধুরী, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজাতুল কোবরা মুক্তা, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল আহাদ, নজিপুর পৌরসভার কাউন্সিলর ও যুবলীগ নেতা আব্দুল মজিদ, নজিপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক মিল্টন উদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহবায়ক রুবেল হোসেন প্রমুখ। সভায় ইসহাক হত্যার সকল খুনিদের ফাঁসি দাবি জানান বক্তারা।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..