• রবিবার, ০৯ মে ২০২১, ০৪:৪৯ অপরাহ্ন

লোহাগড়ায় ভাইকে মারধর করে বোনকে অপহরণ

  • আপডেট টাইম : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১৯

শরিফুল ইসলাম নিজস্ব প্রতিবেদক নড়াইল/ নড়াইলের লোহাগড়ায় ভাইকে মারধর করে কলেজ পড়ুয়া ছোট বোনকে অপহরণ করে নিয়ে যায় একদল দূর্বৃত্তরা। গতকাল মঙ্গলবার (০৩ নভেম্বর) দুপুরে উপজেলার দিঘলিয়া এলাকায় এ অপহরণের ঘটনা ঘটে। অপহরনের কয়েক ঘন্টা পর লোহাগড়া থানা পুলিশ ওই ছাত্রীকে উদ্ধার করেছে। তবে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে এখনো পুলিশ কাউকে আটক করতে পারে নাই।

পুলিশ ও এলাকাবাসীসূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে উপজেলার তালবাড়িয়া গ্রামের মহু শেখের ছেলে জান্নাত শেখ (২২) নামের এক বখাটে নবগঙ্গা ডিগ্রী কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্রী ও দীঘলিয়া পূর্বপাড় গ্রামের রবিউল শেখের মেয়ে ইশরাত জাহান তন্নীকে উত্যক্ত করে আসছিলো। বখাটেদের ভয়ে তন্নী তার বড় ভাই আরিফুজ্জামান রুবেলকে সাথে নিয়ে কলেজে যাতায়াত করতো।

গতকাল মঙ্গলবার এইচএসসির নির্বাচনী পরীক্ষা শেষে তন্নি ভাইকে নিয়ে কলেজ থেকে বাড়ি ফেরার পথে দিঘলিয়া পেট্রোল পাম্পের কাছে পৌচ্ছালে চারটি মোটরসাইকেলযোগে বখাটে জান্নাতের নেতৃত্বে ৮-১০ যুবক তাদের গতিপথ রোধ করে। এ সময় অপহরণকারীরা ভাই রুবেলকে মারধর করে বেধে রেখে বোনকে জোর করে একটি গাড়ীতে তুলে নিয়ে যায়। এ সময় তন্নী চিৎকার করলে অপহরনকারীরা তার হাত-পা এবং মুখ বেঁধে জোর করে তাকে নিয়ে দ্রুত পালিয়ে যায়। খবর পেয়ে এসআই মিলটন কুমার দেবদাস এরনেতৃত্বে লোহাগড়া থানার একদল পুলিশ অভিযান চালিয়ে উপজেলার লক্ষীপাশা ইউনিয়নের উলা গ্রমের মোস্তফার বাড়ী থেকে তাকে উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীরহোসেন জানান, অপহরনের ঘটনায় তন্নীর বড় ভাই বাদী হয়ে সন্ধ্যায় একটি এজাহার দাখিল করেছে । অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..