• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:৪৩ অপরাহ্ন

১৩কোটি টাকা নিয়ে মুখ খুললেন ডাকসু ভিপি নুর

  • আপডেট টাইম : বুধবার, ৪ ডিসেম্বর, ২০১৯
  • ১১৮ বার পঠিত

মুহাম্মদ ইলিয়াস হোসেনঃ

ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুরের ফাঁস হওয়া অডিও কল রেকর্ডিং নিয়ে তিনি এ বিষয়ে নিজের অবস্থান ব্যাখ্যা করেছেন।

মঙ্গলবার(৩ ডিসেম্বর) রাতে নিজের ফেসবুক পেইজ থেকে এক লাইভে নুরুল হক নুর বলেন, ১৩ কোটি টাকা লেনদেনের বিষয়টি তার নিজের নয়, বরং তার আন্টির।

তিনি বলেন, আন্টির একটি কনস্ট্রাকশনের বিজনেস আছে তার ১৩ কোটি টাকার একটি লেনদেন ছিল। এটা সম্পূর্ণ পারিবারিক ব্যাপার এবং এটাকে ইস্যু করে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় প্রোপাগান্ডা ছড়ানো হচ্ছে বলে। এটা নিয়ে এত মাতামাতি করার মতো কিছু নেই।

নুর বলেন, অপর আর একজন আমাকে যে টাকা দিতে চেয়েছে তা আমরা চাইনি। উনি আমাদের সাহায্য করতে চেয়েছেন। আমরা বলেছি আমরা অপরিচিত কারও কাছ থেকে সাহায্য নিবোনা। তিনি আমাদের কাছ থেকে ইমেইল এড্রেস চেয়েছিল। আমরা বলেছি সাহায্য প্রয়োজন হলে আমরা জানাবো এখন প্রয়োজন নেই। কার্টেসির জন্য তাকে বলেছি। এছাড়া এরকম অসম্পূর্ণ রেকর্ডিং মানুষকে বিভ্রান্ত করার জন্য ছড়ানো হয়েছে। সম্পূর্ন রেকর্ডিং শুনলে বুঝতে পারবেন। এটা শুধুমাত্র এক আংশিক কথোপকথন। সারা বাংলাদেশে আমাদের যে ইমেইজ তৈরি হয়েছে তা নষ্ট করার জন্য এটি করা হয়েছে।’

তিনি বলেন, এর আগে আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও প্রশাসনিক কর্মকর্তারা বিভিন্নসময়ে আমাদের চাকরি ও পদ অফার করেছে কিন্তু আমরা তা প্রত্যাখান করেছি।

এ সময় নুরুল হক নুর উদ্দেশ্যপ্রণোদিত ও মানহানিকর নিউজ প্রচার করার জন্য বেসরকার টেলিভিশন “নিউজ ২৪” -এর বিরুদ্ধেও মামলা করবেন বলে জানান।

ভিডিও লিংকঃ

রাষ্ট্রীয় নোংরা ষড়যন্ত্র ও News 24 এ প্রচারিত বিভ্রান্তিমূলক ফোনালাপ ফাঁস প্রসঙ্গে।

దీనిలో নুরুলহক নুর పోస్ట్ చేసారు 3, డిసెంబర్ 2019, మంగళవారం

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..