• বুধবার, ১৯ মে ২০২১, ০৭:৪৪ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর আদর্শে দেশ ও মানুষের কল্যাণে কাজ করতে আমার রাজনীতি- এ্যাড. স্মৃতি

  • আপডেট টাইম : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৩৬

আশরাফুল ইসলাম,গাইবান্ধা জেলা প্রতিনিধি

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আর্দশ বুকে লালন করে দেশ ও মানুষের কল্যাণে কাজ করার লক্ষে শুরু হতেই আমি রাজনীতি করেছি এবং এখনো করে যাচ্ছি। বাংলার কৃষকদের ভাগ্য পরিবর্তনে বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দিক নির্দেশনা মোতাবেক দলীয় কর্মকান্ড পরিচালনায় কাজ করবে বর্তমান বাংলাদেশ কৃষকলীগের নবনির্বাচিত কমিটি। এছাড়াও তৃণমূল পর্যায়ে কৃষক সহ সাধারণ মানুষ যাতে সহজেই বর্তমান সরকারের সুফল গুলো পায় সে বিষয় গুলোর দিকে লক্ষ রাখবে কৃষকলীগের প্রতিটি নেতাকর্মী এভাবে কথা গুলো বলেন বাংলাদেশ কৃষকলীগের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ও সাবেক জাতীয় সংসদ সদস্য এ্যাড.উম্মে কুলসুম স্মৃতি।

পলাশবাড়ী উপজেলার কৃতি সন্তান বাংলাদেশ কৃষকলীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় আজ ১ ডিসেম্বর রবিবার সন্ধ্যায় গাইবান্ধা জেলার পলাশবাড়ী উপজেলা পৌর শহরের কালীবাড়ী রোডের নিজ বাসভবনে রিপোর্টাস ইউনিটি পলাশবাড়ীর পক্ষ হতে ফুলেল শুভেচ্ছা জানান সংগঠনটির সাংবাদিকগণ। এসময় তিনি উপরোক্ত কথা গুলো বলেন এবং আগামী দিন গুলোর জন্য সকলের নিকট দোয়া ও সহযোগীতা কামনা করেন।

এসময় রিপোর্টাস ইউনিটির সভাপতি আশরাফুল ইসলাম,সহ সভাপতি আশরাফুজ্জামান সরকার, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম,যুগ্ন সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রুবেল,নির্বাহী সদস্য আব্দুর রাজ্জাক, আসলাম আলী এছাড়াও আরো দলীয় নেতাকর্মীদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম পাপুল,উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও যুবলীগ নেতা আসাদুজ্জামান শেখ ফরিদ,ছাত্রলীগ নেতা মাসুম সহ বিভিন্ন স্তরের দলীয় নেতাকর্মীগণ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..