• রবিবার, ১৬ মে ২০২১, ০৫:১১ অপরাহ্ন

মহালছড়িতে পার্বত্য শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি উপলক্ষে প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত

  • আপডেট টাইম : সোমবার, ২ ডিসেম্বর, ২০১৯
  • ১৪৭

কলিন চাকমা,(মহালছড়ি) খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি জেলার মহালছড়িতে ১ ডিসেম্বর (রবিবার) বেলা ৩ টার সময় মহালছড়ি ক্রীড়া সংস্থার উদ্যোগে পার্বত্য শান্তি চুক্তির ২২তম বর্ষপূর্তি ২০১৯ উপলক্ষে প্রীতি ফুটবল খেলা মহালছড়ি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। খেলায় মহালছড়ি উপজেলা সদর ইউনিয়ন বনাম মুবাছড়ি ইউনিয়ন অংশগ্রহণ করে।

উক্ত ফুটবল খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মহালছড়ি জোনের মেজর আতিকুর রহমান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও ১নং সদর ইউপি চেয়ারম্যান রতন কুমার শীল।

 

 

আরো উপস্থিত ছিলেন উপজেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারণ সম্পাদক সুইহ্লাঅং রাখাইন পিপলু, মহালছড়ি উপজেলা ছাত্রলীগের সহসভাপতি ও মহালছড়ি উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক রোকন মিয়া সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।
উক্ত খেলাটি নির্দিষ্ট সময়ে অমীমাংসিত থাকায় টাইব্রেকারে ফলাফল নির্ধারণ হয়। টাইব্রেকারে মুবাছড়ি ইউনিয়ন কে ৪-২ গোলে পরাজিত করে মহালছড়ি ইউনিয়ন চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উল্লেখ্য যে, পাহাড়ে সকল জনগোষ্ঠীর মাঝে শান্তি ও সম্প্রীতি বজায় রাখতে এই সম্মিলিত প্রয়াস। তারই ধারাবাহিকতায় সরকারের শান্তির নীতি অনুসরণ করে ২২ তম শান্তি চুক্তি দিবস উপলক্ষে জেলার সকল এলাকায় বিভিন্ন কর্মসূচি গ্রহণ করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..