• শুক্রবার, ২৫ জুন ২০২১, ০৪:৪০ পূর্বাহ্ন

সাভারে মুদি দোকানীকে অপহরণের পর মুক্তিপন দাবি

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২২ আগস্ট, ২০১৯
  • ১৮৯

বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি

রাজধানী ঢাকার উপকন্ঠ সাভারে এক মুদি দোকানীকে অপহরণ করে মুক্তিপন দাবির অভিযোগ উঠেছে। দাবি অনুযায়ী মুক্তিপনের টাকা না দিলে ওই ব্যবসায়ীকে হত্যার হুমকিও দিয়েছে অপহরণকারীরা। ঘটনাটি জানিয়ে বুধবার সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছে নিখোঁজ ওই ব্যবসায়ীর স্ত্রী দিপালী সাহা। 

অপহৃত মুদি দোকানী স্বপন সাহা (৪০) সাভার পৌর এলাকার দক্ষিনপাড়ায় মুদি দোকান দিয়ে সংসার চালাতেন। দিপালী সাহা ক্ষোভ প্রকাশ করে বলেন, গত ১৮ আগষ্ট সাভারের দক্ষিণপাড়া এলাকায় নিজ বাড়ি থেকে বের হলে দুর্বৃত্তরা তাকে অপহরণ করে। পরে পরিবারের সদস্যদের কাছে মোবাইল ফোনে কল করে ৩০ হাজার টাকা মুক্তিপণ দাবি করছে অপহরণকারীরা। এছাড়া দাবি অনুযায়ী সময়মতো মুক্তিপণের টাকা না দিলে ওই ব্যবসায়ীকে হত্যা করে লাশ গুম করারও হুমকি দিয়েছে অপহরণকারীরা। এঘটনায় সাভার মডেল থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। থানা পুলিশের পাশাপাশি বিষয়টি র‌্যাবকেও জানিয়েছেন তিনি।

সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বলেন, মুদি দোকানী অপহরণের ঘটনায় তার স্ত্রী একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। এঘটনায় মুক্তিপন দাবি করা মোবাইল নাম্বার এবং ওই ব্যবসায়ীর ব্যবহৃত মোবাইল নাম্বার দুটি ট্র্যাকিং করে তাদের অবস্থান সনাক্ত করা হয়েছে। খুব শীঘ্রই অপহৃত ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..