• শনিবার, ০৭ ডিসেম্বর ২০১৯, ০১:৪৪ অপরাহ্ন

১৯ মাস পর জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষনা

  • আপডেট টাইম : বুধবার, ১৩ নভেম্বর, ২০১৯
  • ৬৫ বার পঠিত

মৌলভীবাজার প্রতিনিধি:

সম্মেলনের দীর্ঘ উনিশ মাস পর মৌলভীবাজারের জুড়ী উপজেলা ও তৈয়বুন্নেছা খানম সরকারি কলেজ ছাত্রলীগের কমিটি ঘোষণা করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সভাপতি আমীরুল হোসেন চৌধুরী (আমীন) ও সাধারণ সম্পাদক মাহবুব আলম এক বছর মেয়াদের দুই কমিটি ঘোষণা করেন।

১৬ সদস্যের উপজেলা কমিটির সভাপতি ফয়ছল আহমদ, সহ-সভাপতি সাহাব উদ্দিন সামচু, রাজীবুর রহমান, সাধারণ সম্পাদক সাহাব উদ্দিন সাবেল, যুগ্ম-সাধারণ সম্পাদক দেবাশীষ দাস সাজু, সাইদুর রহমান, নাসিম রহমান, সাংগঠনিক সম্পাদক এস. এইচ. মুন্না, নেওয়াজ শরীফ রাজু, আব্দুল মালিক, নাজমুল ইসলাম তুহিন, সদস্য হুমায়ূন রশিদ, গিয়াস উদ্দিন, কাওছার গনি রাফি, সোহান রসিদ ও ইমরান আহমদ আনোয়ার।

১৪ সদস্যের কলেজ কমিটির সভাপতি এ আর সাজেদ, সহ-সভাপতি তাপস দাস, আশফাক আহমদ আদনান, শাকীর আহমদ চৌধুরী, সাধারণ সম্পাদক গৌতম দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিয়ান মাহবুব, শেখ মুন্না, হাবিবুর রহমান জয়, সাংগঠনিক সম্পাদক ইমরুল ইসলাম কানন, প্রকাশ গোয়ালা, হোসেন মোহাম্মদ শাহজান, কনক দাস, সদস্য প্রানতোষ দাস ও আরিফ আহমদ।

উল্লেখ্য, ২০১৮ সালের ১৩ এপ্রিল জুড়ী উপজেলা ও কলেজ ছাত্রলীগের প্রথম সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে উপজেলা ও কলেজ কমিটি বাতিল ঘোষণা করা হয়।

 

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..