• সোমবার, ২১ জুন ২০২১, ০২:০০ অপরাহ্ন

শ্যামনগরে নব নিযুক্ত এসি ল্যান্ড নাহিদ হাসান খাঁন

  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ আগস্ট, ২০১৯
  • ২৭৮

 

রনজিৎ বর্মন/বাংলারজমিন২৪

 

শ্যামনগর(সাতক্ষীরা) প্রতিনিধি: সাতক্ষীরার শ্যামনগর উপজেলায় উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পদে যোগদান করেছেন নাহিদ হাসান খাঁন।

পূর্বে উপজেলায় সহকারি কমিশনার (ভূমি) পদে দায়িত্ব প্রাপ্ত ছিলেন সুজন সরকার। তিনি ১১ জুলাই পর্যন্ত উপজেলায় কর্মরত ছিলেন।

নব নিযুক্ত সহকারি কমিশনার(ভূমি) উপজেলায় যোগদান করেন জুলাই মাসের ৪ তারিখ। যোগদান করার পরই তিনি ঢাকা ভূমি প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্রে ১ মাস প্রশিক্ষণে ছিলেন। তিনি পূর্বে সিলেট বিভাগের বিভাগীয় কমিশনার এর পিএস হিসেবে কর্মরত ছিলেন এবং এর পূর্বে হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারি কমিশনার(ভূমি) হিসেবে দায়িত্ব পালন করেছেন। এ ছাড়া তিনি বাণিজ্য মন্ত্রণালয়ের অধীনে রপ্তানি উন্নয়ন ব্যুরোতে তদন্তকারি কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন।

নাহিদ হাসান খাঁনের বাড়ী ময়মনসিংহ সদর উপজেলায়। পিতা হাসান আলি খাঁন একজন যুদ্ধাহত মুক্তিযোদ্ধা। দুই ভাই ও দুই বোনের মধ্যে তিনি সকলের ছোট। তিনি বিবাহিত। শিক্ষা জীবনে ইনডিপেন্ডডেন্ট বিশ্ববিদ্যালয় থেকে বিবিএ ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় থেকে এমবিএ সমাপ্ত করেছেন।

তিনি শ্যামনগরের মানুষের জন্য স্বাস্থ্য ,শিক্ষা ,পরিবেশ উন্নয়ন সহ অন্যান্য ক্ষেত্রে ভূমিকা রাখবেন বলে মত প্রকাশ করেন। এ ক্ষেত্রে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..