• শুক্রবার, ১৫ নভেম্বর ২০১৯, ০৪:০১ পূর্বাহ্ন

আজকের রাশিফল: নভেম্বর ৭বৃহস্পতিবার ২০১৯

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ৪৫ বার পঠিত

বাংলারজমিন২৪কম/কানিজ ফাতেমা-
ধনু (23 Nov – 21 Dec)
নানা দিক থেকে সুযোগ আসবে। সুযোগগুলো ঠাণ্ডা মাথায় কাজে লাগান। সঠিক পথে এগিয়ে যান। শুধু বর্তমানে ভাববেন না, ভবিষ্যতেও ভাবুন। জীবনে অনেক রহস্যের আবির্ভাব ঘটবে। নতুন কিছু কেনাকাটা করতে পারেন।

মকর (22 Dec – 20 Jan)
আপনার চিন্তার কোনো কারণ নেই। আপনার পরিচিতি এবং কাজের পরিধি আরো বাড়বে। আত্মীয়রা শত্রুতা করতে পারে। মনোবল হারাবেন না। দিনের শেষে পরিচিত কোনো মানুষের দ্বারা উপকৃত হতে পারেন।

কুম্ভ (22 Jan – 18 Feb)
কাজ করেন, কিন্তু ফল পান না। আজ একটি ফলের ঝুড়ি কিনে ফেলেন। আমি বলছি, শুভ কাজ আপনার হাতের কাছে। একটু পরিশ্রম করলেই ফল ঝুড়িতে নিতে পারবেন। প্রেম, রোমান্স ও যাত্রা শুভ।

মীন (19 Feb – 20 Mar)
প্রিয় মীন, আপনি হতাশ হবেন না। হলুদ রঙের ফল কিনে খাবেন। দিনটি খুবই রমরমা যাবে। জীবনে একটি উল্লেখযোগ্য কাজ উঁকি দিতে পারে। সৃজনশীল কাজে অগ্রগতি হতে পারে। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে।

মেষ (21Mar – 20 Apr)
জীবনকে নতুনভাবে আবিষ্কার করবেন। দায়িত্বপূর্ণ কাজে সাফল্য পদোন্নতির কারণ হতে পারে। চেষ্টা করলে পছন্দসই কিছু অর্জন করতে পারবেন। প্রেম শুভ, সন্তান লাভ হতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকবে।

বৃষ (21 Apr – 20 May)
সহকর্মীদের সঙ্গে ভালো সম্পর্ক বজায় রাখুন। ভালোবাসা, হাসি-ঠাট্টা ও আনন্দের মাঝেই কেটে যাবে দিনটি। কর্মক্ষেত্রে দায়িত্ব বজায় রাখুন। গুরুত্বপূর্ণ সিদ্ধান্তগুলো এককভাবে নিতে যাবেন না। প্রেমের সুযোগ আছে। স্বাস্থ্য ভালো কাটবে।

মিথুন (22 May – 21 Jun)
সাহিত্যিক মিথুন, অপ্রত্যাশিত অর্থ যোগ রয়েছে। ক্যারিয়ারের প্রতি মনোযোগ দিন। বন্ধু এবং আত্মীয়রা সহযোগিতার হাত বাড়াবে। দাম্পত্য জীবন কাটবে শান্তিময়। সাহিত্যিক ও রোমান্টিক। লেখালেখি করতে ভালো বাসেন। স্বাস্থ্যের প্রতি নজর দিন।

কর্কট (22 Jun – 22 Jul)
আজকে সবাইকে বিশ্বাস করবেন না। বিশ্বাস করলে ঠকবেন। চোখ ও কান খোলা রেখে কাজ করুন। জনকল্যাণমূলক কাজের সুযোগ হাতছাড়া করবেন না। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। হতাশ হবেন না। আমি বলছি, ভালো থাকবেন।

সিংহ (23 Jul – 23 Aug)
প্রিয় সিংহ, আবহাওয়ার পরিবর্তন আপনাকে কাবু করে ফেলতে পারে। আজ বেকারদের একটি গতি হতে পারে। ভ্রমণ শুভ। ভালো একটা কাজের সন্ধান পেতে পারেন। মাথা ঠাণ্ডা রেখে অগ্রসর হওয়া উচিত। স্বাস্থ্য ভালো যাবে।

কন্যা (24 Aug – 23 Sep)
দয়া করে আপনার খুঁতখুঁতে মানসিকতা ত্যাগ করতে চেষ্টা করুন। পরিবারকে সময় দিন। পুরনো পাওনা টাকা আদায় হতে পারে। মনকে প্রশ্ন করুন, আসলে আপনি কী চান। যেটা চাইবেন সেটাই পাবেন। সময় ভালো। শুভ কামনা করি।

তুলা (24 Sep – 23 Oct)
আপনি মনটা স্থির করুন, আসলে আপনি কী চান। শান্ত হোন। অর্থ বা রাজনীতি নিয়ে জুয়া খেলতে যাবেন না। অসাধারণ সাফল্য পাবেন। আপনি নিজের দেশকে অনেক ভালোবাসেন, তাই না? বলছি, আপনি ভালো থাকবেন।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
শিক্ষার্থীদের জন্য লেখাপড়ার নতুন উদ্যম আসবে। এ উদ্যমকে কাজে লাগান। ব্যবসাক্ষেত্রে আপনি বেশ কিছু দূরদর্শী সিদ্ধান্ত নেবেন। যৌথ বিনিয়োগে সাফল্য পাবেন এবং আপনার জন্য লাভজনক হবে। ভালো থাকুন।

মন্তব্য

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..