• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১১:৫৯ পূর্বাহ্ন

তাহিরপুরে টাকা আত্মসাতের মামলায় দোকান কর্মচারীকে গ্রেপ্তার

  • আপডেট টাইম : বুধবার, ৬ নভেম্বর, ২০১৯
  • ৩৭ বার পঠিত

জাহাঙ্গীর আলম ভূঁইয়া,সুনামগঞ্জ প্রতিনিধি

সুনামগঞ্জের তাহিরপুর উপজেলার বাদাঘাট বাজারে মের্সাস হোসাইন এন্টারপ্রাইজের দোকান কর্মচারী কর্তৃক ৩লাখ ৫০হাজার টাকা আত্মসাতের মামলায় দোকান কর্মচারীকে গ্রেপ্তার করেছে তাহিরপুর থানা পুলিশ। সে উপজেলার ৫নং বাদাঘাট ইউনিয়নের নাগরপুর গ্রামের মোস্তফা মিয়ার ছেলে জাকির হোসেন (৩০)।

মামলা সূত্রে জানা যায়,উপজেলার অন্যতম বাণিজ্যিক কেন্দ্র বাদাঘাট বাজারে রইছ উদ্দিনের মালিকানাধীন মের্সাস হোসাইন এন্টারপ্রাইজ নামের দোকান ম্যানেজার হিসেবে র্কমরত ছিল জাকির। সেই সুবাদে জাকিরকে বিভিন্ন সময় নগদ টাকা দিয়ে ব্যাংকে পাঠানো হতো টিটি করার জন্য। গত ১০অক্টোবর সকালে জাকিরকে মোটরসাইকেলসহ সাড়ে তিন লক্ষ টাকা দিয়ে সুনামগঞ্জ পাঠানো হয় টিটি করার জন্য। সকাল থেকে দুপুর হলেও জাকিরের কোন খোঁজ না পাওয়ায় জাকিরের মোবাইল ফোনে কল দিলে সে টালবাহানা করে সময় ক্ষেপণ করে। পরে বিষয়টি নিয়ে এলাকার গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে বিষয়টি মিমাংসা করার জন্য সালিশে বসলে সালিশী ব্যাক্তিবর্গ টাকা আত্মসাতের বিষয়টি প্রমাণিত হয়। পরে তাকে টাকা ও মোটরসাইকেল ফেরত দেয়ার কথা বললে সে এক সাপ্তাহের সময় নিয়ে এলাকা ছেড়ে পালিয়ে যায়। এঘটনার পর গত ১০অক্টোবর হোসাইন এন্টারপ্রাইজের স্বত্বাধিকারী হাজী রইছ উদ্দিন বাদী হয়ে তাহিরপুর থানায় প্রতারক জাকিরকে আসামি করে একটি অভিযোগ দায়ের করেন। মামলা নাম্বার ০৩,তারিখ ০৬/১৯ইং।

অভিযোগের প্রেক্ষিতে জাকির বাড়ি এসেছে খবর পেয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা তাহিরপুর থানার এস আই মোহাম্মদ হুমায়ুন কবিরের নেতৃত্বে পুলিশের একটি দল মঙ্গলবার মধ্যরাতে জাকিরকে তার বাড়ি থেকে গ্রেফতার করে।
তাহিরপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আতিকুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,জাকিরকে বুধবার দুপুরে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..