• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ১২:২০ অপরাহ্ন

আমি তোমার মত করে ভাবতে পারিনা, তুমি যখন শুধুই তোমাকে নিয়ে ভাবায় ব্যস্ত আমি তখন হয়ত তোমাকে নিয়ে ভাবি।

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৪৫ বার পঠিত

অনলাইন ডেক্স – 
আমি তোমার মত করে ভাবতে পারিনা। তোমার আর আমার পৃথিবী একদমই আলাদা… তোমার পৃথিবী জুড়ে কেবল কাজ আর কাজ। আর আমার পৃথিবীতে কাজের বাইরে আরেকটা জগত আছে। যেখানে অনেক ছোট ছোট সুখের স্পর্শ আছে যা তোমার ওই বিশাল জগতে নেই।

তুমি যখন শুধুই তোমাকে নিয়ে ভাবায় ব্যস্ত আমি তখন হয়ত তোমাকে নিয়ে ভাবি। এমন করে আমি আমার প্রতিটা ভালবাসার মানুষকে নিয়ে ভাবি। তাইত আমি জোর গলায় সবসময় বলতে পারি আমি নিঃস্বার্থভাবে ভালবাসতে জানি। সেই হিসেবে তুমি বেশ স্বার্থপর মানুষ আমার কাছে….

অন্যকে ভালবাসার যে কি সুখ তা যদি তুমি এক মুহুর্তের জন্যও বুঝতে কোনদিন তাহলে উপলব্ধি করতে পারতে এমন না পাওয়া ভালোবাসার সুখ অন্যরকম।

যাক… এসব তোমায় দিয়ে হবেনা। ওই চার দেয়ালের ঘরটাই তোমার জগত তাইতো তুমি আকাশ দেখার সুখ জানো না। কারো হাত ধরে মাঝরাতে সমুদ্রের পাড়ে বসে থাকার কি শান্তি তা তুমি কোনদিন ও উপলব্ধি করতে পারবেনা।
তাইতো তুমি আমি আর কখনই একই ভাবনায় মিশে যেতে পারবো না কখনই। তোমার কাছে যা খুব প্রয়োজন আমার কাছে তার কখনই মুল্য নেই। আবার আমার কাছে যা অনেক বেশি মূল্যবান তা তোমার কাছে তুচ্ছ…..

তাইত কত কত ইচ্ছা থাকার পরেও, সারাজীবন সবার অজান্তে দুজন অনেক আপন থাকার সুযোগ থাকতেও আমরা দুজন এখন অনেক দূরে, অনেক বেশি দূরে…..

ভালো থাকো, সবসময় দোয়া করি আমি মন থেকে…..

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..