• মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ০২:১৮ পূর্বাহ্ন

আজকের রাশিফল মঙ্গলবার ৫ নভেম্বর ২০১৯

  • আপডেট টাইম : মঙ্গলবার, ৫ নভেম্বর, ২০১৯
  • ৩৪ বার পঠিত

অনলাইন ডেস্ক-
রাশিফলে জেনে নিন কেমন যাবে আজকের দিনটি

ধনু (23 Nov – 21 Dec)
আজ আপনার কর্মস্থলে সুসংবাদ পেতে পারেন এবং অর্থ উপার্জন হতে পারে। কর্মক্ষেত্রে নিজেকে মানিয়ে চলার চেষ্টা করবেন। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি শুভ। যাত্রা শুভ। ভালো থাকুন।

মকর (22 Dec – 20 Jan)
মকর, আপনার একটি ভালো কাজের অফার আসতে পারে দিনের শেষে। প্রিয় মকর, এই অফার সঙ্গে সঙ্গে গ্রহণ করার চেষ্টা করুন। দেরি করলে অফারটি চলে যাবে। তখন আমার লেখা মনে করবেন। আপনি ভালো থাকুন। শুভ কামনা করি।

কুম্ভ (22 Jan – 18 Feb)
আজ বেশ অর্থ উপার্জন হওয়ার যোগ আছে এবং পরিবারের কাছ থেকে সুসংবাদ পেতে পারেন। প্রেমের পালে বাতাস লাগবে। সৃজনশীল কোনো কাজে সফল হতে পারেন। রাজনীতিবিদদের জনপ্রিয়তা বাড়তে পারে। আপনি আজ ভালো থাকবেন। রোমান্স শুভ।

মীন (19 Feb – 20 Mar)
পারিবারিক পরিমণ্ডলে আনন্দ বিরাজ করতে পারে। বড়দের কাছ থেকে কোনো উপহার পেতে পারেন। ভাই-বোনদের সঙ্গে সম্পর্কের উন্নতি হতে পারে। আর্থিক দিক মোটামুটি যাবে। রাগ একটু বেড়ে যেতে পারে। তর্কে জড়াবেন না। রোমান্স শুভ।

মেষ (21Mar – 20 Apr)
মেষ, আপনার পাওনা টাকা আদায়ের আজ উজ্জ্বল সম্ভাবনা দেখা যায়। এ সুযোগ কাজে লাগাবেন। পারিবারিক কোনো ঝামেলা থাকলে তা আজ কেটে যাবে। সব মিলিয়ে দিনটি ফুলে ফুলে মনোরম পরিবেশ থাকবে। সুস্থ থাকুন।

বৃষ (21 Apr – 20 May)
শত্রুকে পরাজিত করার জন্য দিনটি শুভ। তাই পদক্ষেপ নিতে পারেন। লেখাপড়ায় কিছুটা অন্যমনস্কতা দেখা দিতে পারে। ব্যবসায়ী অথবা চাকরিজীবী আপনি যা-ই হোন না কেন কর্মক্ষেত্রে নিঃসন্দেহে ভালো যাবে।

মিথুন (22 May – 21 Jun)
মিথুন, আপনার আজ বিশেষভাবে যে কাজের সাফল্য আশা করছিলেন তা ফলপ্রসূ হতে পারে। কোনো বন্ধু বা শুভাকাঙ্ক্ষী আপনার সান্নিধ্যে আসতে পারে। বেকাররা চাকরির চেষ্টা করতে পারেন। ছাত্র-ছাত্রীদের জন্য দিনটি ভালো যাবে। প্রেম ও যাত্রা শুভ। ভালো থাকুন।

কর্কট (22 Jun – 22 Jul)
কর্কট, একটা কথা মনে রাখবেন, রেগে গেলেন তো হেরে গেলেন। আজ আপনার একটু রাগ বাড়তে পারে। যখন রাগ হবেন তখন আমার লেখা মনে করবেন। দিনের শেষে কিছু টাকা হাতে আসতে পারে। কেনাকাটা শুভ। পারিবারিক সুখ বজায় থাকবে।

সিংহ (23 Jul – 23 Aug)
আজ আপনার কাছে একটি সুসংবাদ আসতে পারে। কবি, শিল্পী, সাহিত্যিক, বুদ্ধিজীবী, লেখকদের জন্য দিনটি অত্যন্ত শুভ। সিংহ, আপনার জন্য সুন্দর দিন, প্রেম ও রোমান্সের ক্ষেত্রে অতি শুভ। ভালো থাকুন। সুস্থ থাকুন। শুভ কামনা করি।

কন্যা (24 Aug – 23 Sep)
প্রিয় কন্যা, আপনার আজ অর্থনৈতিক অবস্থা বেশ ভালো যাবে। যাঁরা বিলাসদ্রব্যের ব্যবসায় সম্পৃক্ত তাঁরা আরো বেশি লাভ করতে পারেন। প্রিয়জনের সম্পর্ক একটু পানসে হতে পারে। কিছু সময় পর ঠিক হয়ে যাবে। বাড়িতে কোনো আত্মীয়র আগমন হতে পারে। ভালো থাকুন।

তুলা (24 Sep – 23 Oct)
আজ পারিবারিক কোনো ঘটনা আপনাকে আনন্দ দিতে পারে। প্রেম ও রোমান্সে একটুখানি আশার আলো দেখতে পাবেন। আমি বলছি, রোমান্টিক ভাবনায় নিজেকে মগ্ন রাখবেন। বিদেশে কেউ থাকলে ভালো সংবাদ পেতে পারেন। শুভ কামনা করি।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
আজ কোনো কাছের বন্ধু সাহায্যের হাত বাড়িয়ে দিতে পারে। কোনো কাজের জন্য দূরে যেতে হতে পারে। কর্মস্থলে বসদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকবে। দিনের শেষে প্রিয়জনদের সঙ্গে কথাবার্তা হিসাব করে বলবেন। হঠাৎ রাগ বাড়তে পারে।র যাত্রা শুভ। রোমান্স শুভ।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..