• শুক্রবার, ২২ নভেম্বর ২০১৯, ১১:১২ পূর্বাহ্ন

বাথরুমে নিজের বোনের ছবি, প্রেমিককে পাঠাল দিদি

  • আপডেট টাইম : শনিবার, ২ নভেম্বর, ২০১৯
  • ৪০ বার পঠিত

অনলাইন-
মুম্বই : নিজের বোনের আপত্তিজনক ছবি প্রেমিককে পাঠানোর দায়ে গ্রেফতার করা হল ২৫ বছরের এক যুবতিকে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে দক্ষিণ মুম্বাইতে। অভিযুক্ত দিদির প্রেমিক এই মুহূর্তে আত্মগোপন করে রয়েছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বোনের স্নানরত আপত্তিজনক ছবি তুলে নিজের প্রেমিককে পাঠায় ওই যুবতি। এরপরে সেই প্রেমিক ছবিগুলিকে ফরোয়ার্ড করে মেয়েটির আত্মীয়-পরিজনকে।

পুলিশ জানিয়েছে, প্রেমিকটি যুবতিকে জানিয়েছিল, যদি সে তাঁর সঙ্গে বিয়ে করতে চায় তবে তাঁর বোনের আপত্তিজনক ছবি তাঁকে পাঠাতে হবে। এরপরেই বোনের বাথরুমে স্নানরত ছবি তুলে প্রেমিকাকে পাঠায় ওই ২৫ বছরের যুবতি। আর ছবি ভাইরাল করে প্রেমিক।

পুলিশ ওই প্রেমিকের পরিচয় জানতে পেরেছে। যুবকের নাম দীনেশ মারাইয়া। তিনি একজন বিবাহিত এবং তাঁর তিন সন্তানও রয়েছে।

হেনস্থার শিকার হওয়া যুবতি যখন জানতে পারে, যে তাঁর দিদিই তাঁর স্নানের ছবি তুলেছে। তখন পুলিশের দ্বারস্থ হয় সে। ঘটনায় অভিযুক্ত দিদিকে গ্রেফতার করেছে পুলিশ এবং অভিযুক্ত দীনেশ এখনও পলাতক।

এর আগে বহুবার সামনে এসেছে প্রেমিকার আপত্তিজনক ছবি তুলে বা পেয়ে সোশ্যাল সাইটের মাধ্যমে ভাইরাল করার ঘটনা। কিন্তু প্রেমিকার বোনের ছবি তাঁর দিদির মাধ্যমে পেয়ে তা ভাইরাল করার মত চরম কুৎসিত ঘটনা আগে সামনে আসেনি। ঘটনায় হতবাক সকলে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..