• মঙ্গলবার, ২২ জুন ২০২১, ১১:৩৮ অপরাহ্ন

গোবিন্দগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে অষ্টম শ্রেনীর ছাত্রকে পিটিয়ে হত্যা,আটক ২

  • আপডেট টাইম : সোমবার, ১৯ আগস্ট, ২০১৯
  • ১৮৪

আশরাফুল ইসলাম/বাংলারজমিন২৪

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জে পর ফের তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে অষ্টম শ্রেনীর এক ছাত্র রাহাত কে পিটিয়ে হত্যার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ি ইউনিয়নের কাঁঠালবাড়ী গ্রামে।

স্থানীয় সূত্রে জানা গেছে,১৮ আগষ্ট রবিবার বিকাল ৪টায় কাঠালবাড়ী গ্রামের আব্দুর রহিমের পুত্র কাঁঠালবাড়ী মোস্তাফিয়া,সিনিয়র আলীম মাদ্রাসার ছাত্র রাহাত ও (১৪)একই গ্রামের খয়বর আলীর পুত্র রফিকুল ইসলাম এর সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথার কাটাকাটির এক পর্যায়ে নিহত রাহাতকে রফিকুল ও তার সহযোগী কয়েকজন পিটিয়ে হত্যা করেছে বলে জানিয়েছেন প্রত্যক্ষদর্শীরা।

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার সহ আসামীদের গ্রেফতারের অভিযান চালিয়ে দুজনকে গ্রেফতার করেছে। এছাড়াও সাংবাদিকদের মৃত্যুর ঘটনাটি নিশ্চিত করেন গোবিন্দগঞ্জ থানার ওসি এ কে এম মেহেদি হাসান। তিনি জানায় এ ঘটনার সাথে জড়িত সন্দেহে রফিকুলের স্ত্রী ডলি বেগম ও পুত্র রুবেল নামে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

এদিকে গেল রাতে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের গোপালপুর গ্রামে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই ইসরাইলের হাতে বড় ভাই ইসমাইল খুন হয়েছে। এ ঘটনায় ঘাতক ছোট ভাইকে আটক করেছে পুলিশ।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..