• শনিবার, ১৬ নভেম্বর ২০১৯, ১২:০৪ পূর্বাহ্ন

ব্রাহ্মণবাড়িয়ায় স্কুল-কলেজ ফাঁকি দিয়ে আড্ডা বন্ধে পুলিশের অভিযান

  • আপডেট টাইম : শনিবার, ১৯ অক্টোবর, ২০১৯
  • ৬২ বার পঠিত

সুমন আহম্মেদ, ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

স্কুল কলেজ চলা কালিন সময়ে শিহ্মার্থীদের বিভিন্ন স্থানে অবাদে চলাফেরা ও আড্ডা দেওয়া বন্ধে অভিযান শুরু করেছে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ।

গত বুধবার সকালে ব্রাহ্মণবাড়িয়া শহরের লোকনাথ দিঘীর ময়দানে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেলথানাপুলিশের ভারপ্রাপ্ত র্কমর্কতা(ওসি) সেলিম উদ্দিনের নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়।এসময় কাউকে আটক না করা হলে ও বিভিন্ন বয়সী তরুণ-তরুণীকে সর্তক করা হয়েছে।

এবিষয়ে সদর থানার ভারপ্রাপ্ত র্কমর্কতা মোঃ সেলিম উদ্দিন জানান, স্কুল কলেজ ফাঁকি দিয়ে শহরের বিভিন্ন স্থানে গিয়ে আড্ডা দিয়ে তরুণ সমাজ যাতে বিপথে না যায় এজন্য এই নজরদারির ব্যবস্থা করা হয়েছে। শিহ্মার্থীদের ভবিষ্যতের কথা চিন্তা করে আমাদের এ অভিযান। আমরা বেশ কয়েকজনকে প্রাথমিকভাবে সর্তক করেছি। পরর্বতীতে তাদের দেখা গেলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে। ছেলে মেয়েদের ভবিষ্যতের কথা চিন্তা করে পিতা-মাতাকে সন্তানদের প্রতি আরো বেশি নজর দিতে আহ্বান জানান তিনি।

এসময় তিনি আরো বলেন শহরের বিভিন্ন রেস্তুরা, হোটেল, বিভিন্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হবে।

এর আগে রোববার সকালে শহরের ফারুকী র্পাকে এ অভিযান পরিচালনা করা হয়। এসময়ও বিভিন্ন বয়সী ছেলে-মেয়েকে সর্তক করা হয়েছে।

এ বিষয়ে জেলা নাগরিক ফোরামের সভাপতি পীযুশ কান্তি আর্চায জানান, স্কুল ফাঁকি দিয়ে আড্ডাবাজি মেনে নেওয়া যায় না। পুলিশের এ উদ্দ্যোগে আমি সাধুবাদ জানাই।

তবে অবসর সময়ে ছেলে মেয়েদের স্বাধীন ভাবে চলাফেরা যেন বাধাগ্রস্ত না হয় সে বিষয়ে নজর রাখতে হবে।

তবে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইজবুকে ব্যাপক প্রশংসায় ভাসছেন সদর মডেল থানার ভারপ্রাপ্ত র্কমর্কতার সেলিম উদ্দিন।

এমন পদক্ষেপ আরো প্রয়োজন বলে মনে করেন অভিভাবকগন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..