ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

রাবিতে অটো ও রিকশার মুখোমুখি ধাক্কা: শিশু শিক্ষার্থীসহ আহত ৮

মারুফ হোসেন মিশন,
আপলোড সময় : ০৩-১০-২০২৩ ০৬:০১:২৭ অপরাহ্ন
আপডেট সময় : ০৩-১০-২০২৩ ০৬:০১:২৭ অপরাহ্ন
রাবিতে অটো ও রিকশার মুখোমুখি ধাক্কা: শিশু শিক্ষার্থীসহ আহত ৮ ফাইল ছবি :
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শহীদ সুখরঞ্জন ছাত্র শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) সামনে ব্যাটারিচালিত অটো ও ছোট রিকশার মুখোমুখি ধাক্কা লাগে। এতে একজন শিশু শিক্ষার্থীসহ ৮ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

সোমবার (২ অক্টোবর) সকাল ৯টায় এ ঘটনা ঘটে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রাজশাহী বিশ্ববিদ্যালয় স্কুল অ্যান্ড কলেজের ৬ শিক্ষার্থীকে নিয়ে একটি অটো ক্যাম্পাসের ভিতর দিয়ে যাচ্ছিল। অন্যদিকে রাবির এক শিক্ষার্থীকে নিয়ে একটি রিকশা বিশ্ববিদ্যালয়ের কৃষি অনুষদের দিকে যাচ্ছিল। এমন সময় একে অপরকে পাশ কাটাতে গিয়ে মুখোমুখি ধাক্কা লাগে।

ফলে ছোট রিকশাটি উল্টে যায়। এতে রিকশাচালক ও এক শিশু শিক্ষার্থীসহ ৮ জন আহত হয়। আহত সকলকে দ্রুত উদ্ধার করে রাবি মেডিকেল সেন্টারে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। আর একজনকে রামেকে পাঠানো হয়েছে। বর্তমানে তিনি সেখানে চিকিৎসারত আছেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক আসাবুল হক বলেন, আমরা ঘটনা শোনামাত্র সেখানে যাই। আহতদের রাবি মেডিকেল সেন্টারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। একজনের দাঁত ভেঙে যাওয়ায় তাকে রামেকে পাঠানো হয়েছে। একজন সহকারী প্রক্টর সার্বিক বিষয়টা দেখাশোনা করছেন।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ