ঢাকা , মঙ্গলবার, ১৮ জুন ২০২৪ , ৪ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ

পরীমনির তিন টাকার বিয়ে ছিলো ৫ মাস

বিনোদন ডেক্স
আপলোড সময় : ০১-১০-২০২৩ ০৪:৩৩:৩৬ অপরাহ্ন
আপডেট সময় : ০১-১০-২০২৩ ০৪:৩৩:৩৬ অপরাহ্ন
পরীমনির  তিন টাকার বিয়ে ছিলো ৫ মাস ফাইল ছবি :
অভিনয়শিল্পী ও পরিচালক হৃদি হকের অফিসে কাজি ডেকে ২০২০ সালের ৯ মার্চ রাতে বিয়ে করেছিলেন চিত্রনায়িকা পরীমনি ও পরিচালক কামরুজ্জামান রনি। পরে পাঁচ মাসের মাথায়ই শোনা যায় সম্পর্কে ইতি টেনেছেন অভিনেত্রী।

সে সময় সামাজিক যোগাযোগমাধ্যমে অভিনেত্রী বিয়ের খবর জানিয়েছিলেন ঠিক এভাবে- 'জানেন, আমরা তিন টাকায় বিয়ে করেছি! কিউট না? আমাদের বিয়ের দেনমোহর তিন টাকা'।

এরপর একই বছরের আগস্টে বিচ্ছেদের পর নানা সময়ে ফেসবুকে নিজের অনেক ছবি পোস্ট করলেও রনির সঙ্গে কখনো কোনো ছবি পোস্ট করেননি পরীমনি। শুধু তা-ই নয়, স্বামী ও সংসার নিয়ে কিছু জানতে চাইলেও বরাবরই এড়িয়ে গেছেন তিনি।

বিয়ের পর তিন টাকা দেনমোহরের বিষয়ে পরীমনি গণমাধ্যমকে বলেছিলেন -'অনেক হিসাবনিকাশ করে তো জীবনের পরিকল্পনা করাই যায়। কিন্তু জীবন চলে তার নিজস্ব পথে। জন্ম, মৃত্যু ও বিয়ে সবই আল্লাহর হাতে-এটা আমি খুবই মানি। আমার কাছে মানুষের প্রতি মানুষের বিশ্বাসটাও অনেক গুরুত্বপূর্ণ। এটার ওপর নির্ভর করে মানুষ তার জীবনকে এগিয়ে নিয়ে যায়।'

এর আগেও ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি এক সাংবাদিকের সঙ্গে পরীমনির প্রেমের খবর প্রকাশ্যে আসে। ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি বেশ ঢাকঢোল পিটিয়ে তাদের বাগদান সম্পন্ন হয়। পরে তা ভেঙেও যায়। তার আগেও একাধিক ব্যক্তির সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে আলোচনায় আসেন পরীমনি।

 

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ