ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

শাহরুখের চুমুতে নায়িকার আপত্তি

বিনোদন ডেক্স
আপলোড সময় : ০৬-০৭-২০২৪ ০২:৫৪:৩৩ অপরাহ্ন
আপডেট সময় : ০৬-০৭-২০২৪ ০২:৫৪:৩৩ অপরাহ্ন
শাহরুখের চুমুতে নায়িকার আপত্তি ফাইল ছবি
বলিউড অভিনেতা শাহরুখ খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করা যেন অনেকের কাছেই স্বপ্নের মতো। ব্যতিক্রম নন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খানও। ইতোমধ্যে পূরণও হয়েছে অভিনেত্রীর সেই স্বপ্ন। বলিউড ক্যারিয়ারে নিজের প্রথম সিনেমাতেই শাহরুখের সঙ্গেই জুটি বেঁধেছেন তিনি।


শাহরুখ-মাহিরা অভিনীত সিনেমার নাম 'রইস'। তবে এর শ্যুটিং নিয়ে ভীষণ ভয় পেতেন মাহিরা। একে তো শাহরুখের সঙ্গে অভিনয়, আবার রয়েছে চুম্বনের দৃশ্যও। ব্যাপারটা রীতিমতো অভিনেত্রীর জন্য শঙ্কা সৃষ্টি করে 'জালিমা' গানে।

মূলত এই গানের শুরু থেকেই বেশ ভয়ে ছিলেন মাহিরা। কারণ, গানটিতে শাহরুখের সঙ্গে চুম্বনের দৃশ্য ছিল তার। যদিও পরবর্তীতে সেই দৃশ্যটি পরিবর্তন করা হয়।

এ প্রসঙ্গে ভারতীয় গণমাধ্যমের এক সাক্ষাৎকারে মাহিরা জানিয়েছিলেন, তিনি এমন কিছু চাননি যা সীমা অতিক্রম করে। যেমন, গানে চুম্বনের যে দৃশ্য ছিল, সেই শটটি দিতেও নারাজ ছিলেন তিনি। শুধু তাই নয়, এ বিষয়ে আবার শাহরুখকে সতর্কও করেন মাহিরা।

শাহরুখের চুমুতে নায়িকার আপত্তি থাকায় পরিবর্তন করা হয় যে দৃশ্য

বিষয়টি নিয়ে শাহরুখকে সরাসরি তিনি বলেছিলেন, 'তুমি আমায় চুমু খেতে পারো না। এমন কিছু করা ঠিক নয় যা পর্দায় অতিরিক্ত দেখায়।'

চুম্বনের দৃশ্যে নায়িকার আপত্তি থাকায় 'জালিমা' গানের সেই দৃশ্যের জন্য মাহিরা ও শাহরুখের কী করা উচিত তা নিয়ে ব্যাপক চিন্তায় পড়ে যান নির্মাতারা। অবশেষে স্থির হয়, অন্তত নাকে-নাকে চুম্বনের দৃশ্য থাকবে সিনেমায়।

প্রসঙ্গত, বলিউডে 'রইস' সিনেমায় অভিনয় করে বশে প্রসংশা কুড়িয়েছিলেন মাহিরা। কিন্তু ২০১৬ সালের উরি হামলার পর এবং উভয় দেশের শিল্পীদের অন্য দেশে কাজ করার ওপরে নিষেধাজ্ঞা দেওয়ার পর বাধাগ্রস্ত হয় অভিনেত্রীর বলিউড ক্যারিয়ার।

সূত্র: টিভি নাইন

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ