ঢাকা , রবিবার, ২১ এপ্রিল ২০২৪ , ৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ

৪৮-এ মারা গেলেন তামিল তারকা

বাংলার জমিন ডেস্ক :
আপলোড সময় : ৩০-০৩-২০২৪ ০২:৩৪:২২ অপরাহ্ন
আপডেট সময় : ৩০-০৩-২০২৪ ০২:৩৪:২২ অপরাহ্ন
৪৮-এ মারা গেলেন তামিল তারকা ফাইল ছবি
মারা গেছেন তামিল অভিনেতা ড্যানিয়েল বালাজি। শুক্রবার (২৯ মার্চ) বুকে ব্যথার নিয়ে রাজ্যের রাজধানী চেন্নাইয়ের এক বেসরকারি হাসপাতালে ভর্তি ছিলেন তিনি। মধ্যরাতে হঠাৎ তাঁর শারীরিক অবস্থার অবনতি ঘটে। চিকিৎসকেরা জানায়, হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে অভিনেতার। মৃত্যুকালে তাঁর বয়স ৪৮ হয়েছিল বছর।

অভিনেতার আকস্মিক মৃত্যুতে শোকস্তব্ধ তাঁর ভক্তরা। তামিল চলচ্চিত্রে শিল্পে নেমে এসেছে শোকের ছায়া।

জানা গেছে, ড্যানিয়েল বালাজির শেষকৃত্যয়ের জন্য তাঁর মরদেহ নিয়ে যাওয়া হয়েছে পুরাসাইওয়ালকামের বাসভবনে।

ড্যানিয়েল বালাজি অভিনয় জগতে ভিলেন চরিত্রের জন্য জনপ্রিয়। পরিচালক গৌথম মেনন ও কমল হাসানের 'ভেট্টাইয়াদু ভিলাইয়াদু'- তে অমুধনের ভূমিকায় দেখা গিয়েছে তাঁকে। ছবিতে তাঁর আইকনিক ভিলেনের ভূমিকা সকলের নজর কেড়েছিল।

বালাজি। ছবি সংগৃহীতবালাজি। ছবি সংগৃহীত
পরিচালক মোহন রাজা তাঁর এক্স হ্যান্ডলে বালাজিকে শেষ শ্রদ্ধা জানিয়েছেন। প্রয়াত অভিনেতার একটি ছবি শেয়ার করে লিখেছেন, 'খুবই দুঃখের খবর। ফিল্ম ইনস্টিটিউটে যোগ দেওয়ার ক্ষেত্রে তিনিই অনুপ্রেরণা ছিলেন। খুব ভালো বন্ধু। একসঙ্গে কাজ করা মিস করব। তাঁর আত্মার শান্তি কামনা করি।'

কমল হাসানের অপ্রকাশিত 'মরুধুনায়গাম'- এ ইউনিট প্রোডাকশন ম্যানেজার হিসেবে বালাজি তাঁর কর্মজীবন শুরু করেন। তিনি রাদিকা শরৎকুমারের 'চিঠি' দিয়ে ছোট পর্দায় পা রাখেন। টেলিভিশন সিরিয়ালে, তিনি ড্যানিয়েলের ভূমিকায় অভিনয় করেছিলেন। পরে তাঁর স্ক্রিন নাম হয়ে দাঁড়ায় ড্যানিয়েল বালাজি।


২০২২ সালে ড্যানিয়েল 'এপ্রিল মাধাথিল'- এ তাঁর বড় পর্দায় অভিষেক দেয়। এরপর একের পর এক ছবি তাঁর ঝুলিতে আসে। গৌতম মেনন এবং সুরিয়া-জ্যোতিকার 'কাখা কাখা'র ছবিটি তাঁকে জনপ্রিয়তা এনে দেয়। ড্যানিয়েল কিছু বিখ্যাত ছবির মধ্যে রয়েছে, 'ইয়েন্নাই অরিন্ধাল', 'আচ্ছাম ইয়েনবধু মাদামাইয়াদা', 'বৈরাভা', 'ভাদা চেন্নাই' এবং 'বিগিল'। অভিনেতাকে শেষ দেখা গিয়েছিল 'আরিয়াবন' ছবিতে।

তামিল সিনেমা ছাড়াও তিনি বেশ কয়েকটি মলয়ালম, তেলেগু ও কন্নড় সিনেমায়ও অভিনয় করেছেন।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ