ঢাকা , বৃহস্পতিবার, ২৫ জুলাই ২০২৪ , ৯ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ

'তোদের জ্বলবে, আমার তাতেই চলবে'

বিনোদন ডেক্স
আপলোড সময় : ১৬-১১-২০২৩ ০৪:০৮:৩৩ অপরাহ্ন
আপডেট সময় : ১৬-১১-২০২৩ ০৪:০৮:৩৩ অপরাহ্ন
'তোদের জ্বলবে, আমার তাতেই চলবে' ফাইল ছবি
সম্প্রতি গান বাংলা চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হোসেন তাপসের সঙ্গে প্রেমের গুঞ্জনে বিতর্কের মুখে পড়েছেন ঢালিউড অভিনেত্রী শবনম বুবলী। এতে সামাজিক যোগাযোগমাধ্যমে বুবলীকে কটাক্ষ করে পোস্টও করেছিলেন অভিনেত্রী পরীমণি। এছাড়া অপু বিশ্বাসও বিভিন্ন আকার ইঙ্গিতে দিচ্ছেন খোঁচা। এবার সামাজিক মাধ্যমে বিষয়টি নিয়ে সরব হলেন বুবলী।

সামাজিক যোগাযোগমাধ্যমে বেশ ফুরফুরে মেজাজে নাচের ভঙ্গিমায় একটি ভিডিও পোস্ট করেন বুবলী। ওয়াইন কালার লেহেঙ্গায় নায়িকার চোখে-মুখে ছিল ব্যাপক উচ্ছ্বাস। পাশাপাশি ব্যাকগ্রাউন্ডে চলছিল একটি গান। আর এই গানের মাধ্যমেই সমালোচকদের কটাক্ষের জবাব দেন বুবলী।

ওই ভিডিওতে চলছিল নেটদুনিয়ার ভাইরাল গান 'তোদের জ্বলবে, আমার তাতেই চলবে'র কিছু অংশ। যেখানে শোনা যায়, হ্যা, আমায় দেখে জ্বলছে যারা চাইছি তাদের বলতে। পিএনপিসি না করে তুই তোর চরকায় তেল দে। যাদের ভাবি বড্ড কাছের, আমার আপনজন, তারাই আবার করছে কাঠি। সামনে প্রিয়জন যতই করিস হিংসা তোরা, আমি বড়োই বেপরোয়া ভয়ডর নেই। যে যা বলুক, বলবে। তোদের জ্বলবে, আমার তাতেই চলবে'।

বুবলী ওই ভিডিওটি পোস্ট করার পর কমেন্টবক্সেও ভক্তরা জানান, নিন্দুকদের এই গান দিয়ে জবাব দিলেন অভিনেত্রী। সঙ্গে এটাও বোঝালেন, তাকে নিয়ে নিন্দুকেরা যতোই কটাক্ষ করুক, বুবলী আছেন তার মতো করেই। সমালোচকদেরকে নিয়ে তার কোনো মাথা ব্যথাই নেই। এমনকি কাউকে তিনি ভয়ও পান না।

নিউজটি আপডেট করেছেন : Banglar Jamin

কমেন্ট বক্স

এ জাতীয় আরো খবর

সর্বশেষ সংবাদ