• মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০১:৫২ পূর্বাহ্ন

গাইবান্ধা জেলা জুড়ে ডেঙ্গু বিরোধী ক্রাশ পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ২২৩

আশরাফুল ইসলাম/বাংলারজমিন২৪

গাইবান্ধা জেলা প্রতিনিধিঃ ডেঙ্গু প্রতিরোধে ক্রাশ কর্মসূচি উপলক্ষে গতকাল ৭ আগস্ট বুধবার গাইবান্ধা জেলা প্রশাসনসহ বিভিন্ন সরকারি-বেসরকারি অফিস-আদালত, বাসভবনে গতকাল বুধবার পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা করা হয়। কর্মসূচির উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. আবদুল মতিন।

এসময় জেলা খাদ্য নিয়ন্ত্রক জহিরুল হক, স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোছা. রোখছানা বেগম, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. আলমগীর কবিরসহ সরকারি কর্মকর্তা, রাজনৈতিক নেতৃবৃন্দ জনপ্রতিনিধি, সাংবাদিক, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের প্রতিনিধিরা অংশ নেন। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং ডেঙ্গু বিরোধী প্রচার কার্যক্রম চালানো হয়। এ উপলক্ষে খাদ্য বিভাগের কার্যালয় চত্বর এবং বিভিন্ন গুদাম এলাকায় পরিস্কার-পরিচ্ছন্নতা অভিযান চালানো হয়।

 

জেলা প্রশাসক মো. আবদুল মতিন বলেন, কর্মসূচির উদ্বোধন উপলক্ষে বলেন, ডেঙ্গু প্রতিরোধে পরিস্কার-পরিচ্ছন্নতার কোন বিকল্প নেই। তাই সকলকে নিজ নিজ বসতবাড়ি ও উন্মুক্ত জলাশয় এবং পরিত্যক্ত ভবনসহ আশেপাশের ঝোপ-জঙ্গল পরিস্কার রাখতে হবে। উপরোক্ত কর্মসূচী সফল করার লক্ষে জেলার সকল উপজেলায় ক্রাশ প্রোগ্রাম পালিত হয়েছে।

 

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..