• রবিবার, ২৫ অগাস্ট ২০১৯, ০১:২৪ অপরাহ্ন

৬ তলার বারান্দা থেকে ‘লাফ’, গৃহকর্মীর ‘মৃত্য

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৮ আগস্ট, ২০১৯
  • ৩৩ বার পঠিত

বাংলারজমিন২৪/অনলাইন প্রতিনিধি

ঢাকা: রাজধানীর পুরানা পল্টন এলাকার একটি বাসার বারান্দা থেকে এক গৃহকর্মী লাফিয়ে পড়েছেন। গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। শাকিলা নামের ওই গৃহকর্মী আত্মহত্যা করে থাকতে পারেন বলে ধারণা করছেন ওই বাসার নিরাপত্তাকর্মীরা। ওই গৃহকর্মী যে বাসায় কাজ করতেন, সেই বাসার গৃহকর্ত্রীকে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) সকাল ১০টার দিকে পুরানা পল্টনে এ ঘটনা ঘটে। ওই গৃহকর্মীর নাম শাকিলা (১৮)। তার গ্রামের বাড়ি টাঙ্গাইল। পুরানা পল্টনের ১৪ তলা ভবন ৫১/৩, জাহান টাওয়ারের ষষ্ঠ তলার একটি বাসায় গৃহকর্মীর কাজ করতেন তিনি।

গৃহকর্তা এ আর খানের ছেলে রাফিউ খান শ্রাবণ সারাবাংলাকে জানান, ১৪ তলা জাহান টাওয়ারের ষষ্ঠ তলায় থাকেন তারা। আড়াই বছর ধরে এই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করছেন শাকিলা। সকালে তিনি বারান্দায় কাজ করছিলেন।

শ্রাবণ বলেন, সকালে ১০টার দিকে বিল্ডিংয়ের সিকিউরিটি গার্ডরা সিসিটিভি ক্যামেরায় দেখতে পায়, শাকিলা বারান্দা থেকে লাফিয়ে পড়ছে। সঙ্গে সঙ্গে তারা বাসায় ফোন দিয়ে বিষয়টি জানায়। আমরা নিচে গিয়ে শাকিলাকে দ্রুত ইসলামি ব্যাংক হাসপাতালে নিয়ে যাই। তার শারীরিক অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয় শাকিলাকে।

ঢামেক হাসপাতালে নেওয়া হলে সকাল সোয়া ১১টার দিকে কর্তব্যরত চিকিৎসক শাকিলাতে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশ বক্সের সহকারী ইনচার্জ সহকারী উপপরিদর্শক (এএসআই) আব্দুল খান শাকিলার মৃত্যুর তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, ময়নাতদন্তের জন্য তার মরদেহ মর্গে রাখা হয়েছে।

পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মাহমুদুল হক  বলেন, আমরা ঘটনাটি শুনেছি। এরই মধ্যে এ ঘটনা সম্পর্কে বিস্তারিত জানতে জিজ্ঞাসাবাদের জন্য গৃহকর্ত্রী ইসরাত সরকার নুপুরকে থানায় নিয়ে আসা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ ও তদন্তের পর প্রকৃত ঘটনা জানা যাবে।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..