• বৃহস্পতিবার, ১৭ অক্টোবর ২০১৯, ০৪:২৮ পূর্বাহ্ন

রংপুরের গঙ্গাচড়া পাবলিক লাইব্রেরি’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

  • আপডেট টাইম : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫১ বার পঠিত

মোঃ মমিনুর ইসলাম, রংপুর ব্যুরো প্রধান:
রংপুরের গঙ্গাচড়া পাবলিক লাইব্রেরি’র ৭ম প্রতিষ্ঠা বার্ষিকী (শুভ জন্মদিন) শনিবার বর্ণাঢ্য আয়োজনের মধ্যদিয়ে পালন হয়েছে।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আনন্দ র‌্যালী, আলোচনা সভা, কুইজ ও বইপাঠ প্রতিযোগিতা এবং কেক কাটার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের বিরোধী দলীয় চীফ হুইপ আলহাজ্ব মসিউর রহমান রাঙ্গা এমপি।

উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও লাইব্রেরি’র উপদেষ্টা তাসলীমা বেগম। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব রুহুল আমিন, রংপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সৈয়দ এনামুল কবির, উপজেলা ভাইস চেয়ারম্যান সাজু মিয়া। শুভেচ্ছা বক্তব্য রাখেন গঙ্গাচড়া মডেল সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল আখের মিঞা, স্বাগত বক্তব্য রাখেন লাইব্রেরি’র সভাপতি আব্দুল বারী বাবু।

আলোচনা শেষে শিক্ষার্থীদের অংশগ্রহনে কুইজ ও বইপাঠ প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরুস্কার বিতরণ করা হয়। পরে প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কাটেন অতিথিবৃন্দ। এর আগে লাইব্রেরি থেকে একটি আনন্দ র‌্যালি বের হয়ে উপজেলা সদরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ হলরুম গিয়ে শেষ হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ওবায়দুল্লাহ, গঙ্গাচড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) সুশান্ত কুমার সরকার, গঙ্গাচড়া সোনালী ব্যাংকের সিনিয়র প্রিন্সিপাল অফিসার মনিরুজ্জামান শামীম, উপজেলা জাপার সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, বিশিষ্ট ব্যবসায়ী জাপা নেতা নুর আমিন, জাপা নেতা খতিবর রহমান, প্রধান শিক্ষক রেহেনা বেগম, জাপা নেতা সুজা উদ্দৌলা সাগর, গণমাধ্যম কর্মী, শিক্ষার্থী ও লাইব্রেবি’র সদস্যগণ উপস্থিত ছিলেন।

Facebook Comments

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..